1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
গোবিন্দপাড়া ও ভবানীগঞ্জ পৌরসভায় আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল পেলো দুর্গাপুরের শিক্ষার্থীরা হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

Categories

গোবিন্দপাড়া ও ভবানীগঞ্জ পৌরসভায় আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৭৩ বার পড়া হয়েছে

বাগমারা প্রতিনিধি

রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন ও ভবানীগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী, জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে গোবিন্দপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে ভার্চ্যুয়ালী বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তের শপথ নিয়ে সবাইকে আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় ঘটাতে হবে। নৌকার বিজয় ছাড়া স্বাধীনতার মান অক্ষুন্ন রাখা সম্ভব হবে না।

আগস্ট মাস আসলেই বাঙ্গালী জাতি শোকে শোকাহত হয়ে পড়ে। সেই শোককে শক্তিতে পরিনত করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অন্তরে ধারণ করে এগিয়ে যেতে হবে। জাতির জনককে হত্যা করে স্বাধীনতাকে হত্যা করতে চেয়েছিল বিএনপি।

তাঁর আদর্শকে ধারণের পাশাপাশি স্বপ্নকে বাস্তুবায়ন করে চলেছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্যদেরও নির্মম ভাবে হত্যা করা হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন সম্ভব হচ্ছে। নৌকার বিজয়ের মধ্যে দিয়ে ষড়যন্ত্রকারীদের জবাব দিতে হবে।

জাতির পিতার রক্তের প্রতিশোধ নিতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ঘটাতে হবে।

গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কছিম উদ্দীনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক হারুনুর রশীদ, আল-মামুন প্রামানিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য আক্তারুজ্জামান বুলবুল, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গুলবর আলী, সহ-সভাপতি আবু বক্কর, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আবু সাইদ, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, উজ্জল হোসেন, জেলা মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খতেজান বেগম প্রমুখ।

অপরদিকে, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের আয়োজনে কসবা নি¤œ মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আব্দুল মালেক মন্ডলের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল মাস্টারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল হাকিম প্রামানিক, শ্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সাংস্কৃকি বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সদস্য ও পৌর কাউন্সিলর হাচেন আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আহাদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসান, আহাদ আলী, সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মাহাবুর রহমান প্রমুখ।

এ সময় আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST