1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
গোদাগাড়ীতে যুবককে নির্যাতন করে ৫ লাখ টাকা আদায়ের অভিযোগ মাদক সম্রাট পিয়ারুলের বিরুদ্ধে - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

গোদাগাড়ীতে যুবককে নির্যাতন করে ৫ লাখ টাকা আদায়ের অভিযোগ মাদক সম্রাট পিয়ারুলের বিরুদ্ধে

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর গোদাগাড়ীতে মাদক পুলিশকে ধরিয়ে দেয়ার জন্য মো মাইকেল মিন্টু (৩২) নামের এক যুবককে অপহরণ করে নিয়ে গিয়ে নির্যাতন করে ৫ লাখ টাকা চাঁদা আদায় করেছে ওই এলাকার মাদক কারবারিরা। গত মঙ্গলবার (১৪ নভেম্বর) গোদাগাড়ী উপজেলার লালবাগ গ্রামে একটি চেম্বারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে বলে জানান ভুক্তভোগী নাটোর সদর থানা এলাকার আমহাটি শিবপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মাইকেল মিন্টু ।

জানা গেছে, মিন্টু বিয়ে করেন গোদাগাড়ী আলাতলি চরে। সেই সুবাবে তার যাওয়া আশা গোদাগাড়ীতে। বেশ কিছু দিন আগে গোদাগাড়ী থানা পুলিশ সিন্ধুকের ভেতর থেকে হেরোইন, স্বর্ণ, ফেনসিডিল ও ২৪ লাখ টাকা উদ্ধারসহ মাদক সম্রাট পিয়ারুলের ব্যবসায়ী পার্টনার জিয়াকে গ্রেপ্তার করে থানা পুলিশ। সেই ঘটনাকে কেন্দ্র করে সন্ধেহ করে যে, কাজটি পুলিশকে দিয়ে মিন্টু করিয়েছে। ওই ঘটনাকে কেন্দ্র করে গত মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে গোদাগাড়ী উপজেলার চর আলাতুলী গ্রামের বাবু নাটোর উপজেলার বেলঘরিয়া বাইপাস থেকে আমহাটি শিবপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মাইকেল মিন্টুকে ডেকে গোদাগাড়ী উপজেলার লালবাগ গ্রামে নিয়ে যায় দুপুর দুই টার দিকে নিয়ে গিয়ে লালবাগে একটি চেম্বারে আটকে রেখে মিন্টুকে মারপিট করে ওই এলাকার মাদক সম্রাট কোদালকাঠি জেলেপাড়ার আব্দুল খালেকের ছেলে পিয়ারুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ উপজেলার কোদালকাঠি গ্রামের শান্তিপাড়ার শাহজাহান আলীর ছেলে সেন্টু মেম্বার ও বাবুসহ অজ্ঞাত ৪ থেকে ৫ জন মিন্টুকে মারপিট করে এবং বলে তুই আমাদের লোকের হেরোইনসহ ধরিয়ে দিয়েছিস তোকে আজকে মেরে ফেলবো বলে নির্যাতন করে। এসময় মিন্টুকে ফাঁসাতে মিন্টুর ফোন থেকে পিয়ারুলকে জোর করে ফোন করিয়ে বলায় যে, আমি পিবিআই এর লোক আপনার বিরুদ্ধে অভিযোগ আছে, একশো পঞ্চাশ ( এক লাখ ৫০ হাজার) টাকা দেন তাহলে বেঁচে যাবেন। এসব কথা রেকোডিং করে রাখে পিয়ারুলের সহযোগিতায় কথিত এক সংবাদিক পরিচয়দানকারি। এসময় মিন্টুকে হুমকি দেই যে এ রেকোডিং প্রশাসনকে দিয়ে এবং র‌্যাবকে দিয়ে তোকে হেরোইন দিয়ে মামলা দেয়া হবে।

এছাড়াও এ ঘটনা যদি কাউকে বলিশ তাহলে পিবিআই পরিচয়ের যে টাকা চাঁদা চাইছিস পিয়ারুলের কাছে সেই আডিও ফাঁস করে সংবাদ করা হবে। পরে মিন্টুকে তার বাড়িতে ফোন করিয়ে তার বাবার কাছে থেকে ৫ লাখ ২৫ হাজার টাকা নিয়ে মিন্টুর খালাতো ভাই বিদ্যুত রাত ৮ টার দিকে মাদক সম্রাট পিয়ারুল কে দিয়ে ছাড়িয়ে নিয়ে আনে মিন্টুকে। ৫ লাখ টাকা নগদ মিন্টুর খালাতো ভাই বিদ্যুত পিয়ারুল কে দেই এবং ২৫ হাজার টাকা মিন্টু নাম্বার থেকে নগদে এজেন্ট নাম্বারে নেই। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।

ভুক্তভোগী মিন্টু বলেন, পরিকল্পিত ভাবে তারা আমাকে আটকে রেখে নির্যাতন করে ৫ লাখ টাকা নিয়েছে। আবার আমাকে ফাঁসাতে মিথ্যা সংবাদ করিয়েছে আমার বিরুদ্ধে মাদক সম্রাট পিয়ারুল, সেন্টু মেম্বার ও তার সহযোগীরা। কোন প্রশাসনের নামে আমি কোন টাকা নেই নি। কোন দিন পুলিশ, র‌্যাব, ডিবি, বিজিবির নাম করে কোন টাকা নিয়েছি তার কোন প্রমান নেই। একটি চক্র আমাকে ফাঁসাতে এসব মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা হয়েছে।

তিনি আরো জানান, কিছু দিন আগে আমার স্ত্রীর বড় ভাই মো জামাল আলীকে ৫০০ গ্রাম হেরোইন ম্যডি প্রশাসনকে দিয়ে ফাঁসিয়েছে চাঁপায়নবাবগঞ্জ চর কোদালকাঠি গ্রামের মাদক সম্রাট পিয়ারুল ও সেন্টু মেম্বারসহ মাদক সিন্ডিকেট চক্র। ওই এলাকার মাদকের গটফাদার পিয়ারুল, সেন্টু মেম্বার। তারা ওই এলাকায় হেরোইন, ফেনসিডিল, ইয়াবা ডিলার হিসাবে পরিচিত। র্শীষ মাদক সম্রাট পিয়ারুল ও সেন্টু মেম্বারের নেতৃত্বে ওই এলাকার মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রন করে থাকে। আমি মাদক সিন্ডিকেটের হাতে থেকে বাঁচতে চাই বলেন মিন্টু।

এ বিষয় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম বলেন, এ বিষয় থানায় অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে গোদাগাড়ী থানা পুলিশ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST