1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
গোদাগাড়ীর ৪ খুন: আরও ৩ জন গ্রেপ্তার, ৫ জন রিমান্ডে - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

গোদাগাড়ীর ৪ খুন: আরও ৩ জন গ্রেপ্তার, ৫ জন রিমান্ডে

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় চারজন নিহতের ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন- মামলার ৩ নম্বর আসামি গোদাগাড়ীর পাকড়ি পশ্চিমপাড়া গ্রামের এনায়েত উল্লাহ সূর্য (৪০), তার ছেলে ৪ নম্বর আসামি মো. শান্ত (২০) এবং ২১ নম্বর আসামি একই গ্রামের হৃদয় বাবু (২৫)। এদের মধ্যে শান্ত চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী।

জানা যায়, উপজেলার ইয়াজপুর গ্রামে এনায়েত উল্লাহ সূর্যর দাদা মানিকউল্লা শেখের প্রায় ৫০০ বিঘা জমি। এসব জমি এখন হাজি মানিকউল্লা শেখ ওয়াক্ফ এস্টেটের। এর মোতোয়ালি হিসেবে সবকিছু দেখাশোনা করেন এনায়েত উল্লাহ সূর্যর ভাই আশিকুর রহমান চাঁদ। তাঁর দাবি, হাজি মানিকউল্লা শেখ ওয়াক্ফ এস্টেটের ১৪ বিঘা জমি জালিয়াতি করে নেওয়া হয়েছে।

গত সোমবার প্রতিপক্ষরা জমিতে ধান লাগাতে গেলে চাঁদের লোকজন হামলা করেন। এতে চারজন নিহত হন। তারা হলেন- জমির মালিক দাবিদার সোহেল রানা ছোটন (৪৫) এবং বর্গাচাষি নাইমুল ইসলাম (৮০), তাঁর ভাই মেহের আলী (৭০) ও মো. মনিরুল (৪৫)। পরে এ ঘটনায় নিহত সোহেলের ভাই মো. হৃদয় বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০ থেকে ৬০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তার মো. শান্তর মা আলতন আরা বলেন, ‘ওই জায়গা-জমি সব চাঁদ একা দেখাশোনা করে। তাদের কোনো কিছুর সঙ্গে সম্পৃক্ত করা হয় না। অভাবে-অসুখে ভুগলেও চাঁদ তাদের দেখেন না। শুধু ভাই হওয়ার কারণে মামলায় সূর্যকে জড়িয়ে দেওয়া হয়েছে। তার সঙ্গে তাদের এইচএসসি পরীক্ষার্থী ছেলে মো. শান্তকেও মামলায় আসামি করা হয়েছে।’

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম বলেন, ‘মামলায় এখন পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে দুজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পরেই গ্রেপ্তার সাতজনের মধ্যে পাঁচজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ‘আদালতে এদের পাঁচ দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছিল। মঙ্গলবার শুনানি শেষে আদালত তিনজনের দুই দিন এবং দুজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে। বুধবার আসামিদের কারাগার থেকে এনে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST