1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
গোদাগাড়ীতে ধানমাড়াই গাড়ি উল্টে বাবা-ছেলের মৃত্যু - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

গোদাগাড়ীতে ধানমাড়াই গাড়ি উল্টে বাবা-ছেলের মৃত্যু

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ মে, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ভাড়ায় ধানমাড়াইয়ের কাজে গিয়েছিলেন বাবা ও ছেলে। মাড়াই শেষে ওই গাড়িতে চড়ে বাড়ি ফিরছিলেন। পথে গাড়ি উল্টে ঘটনাস্থলে বাবা–ছেলের মৃত্যু হয়। রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী উপজেলার চাপাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবার নাম এন্তাজুল ইসলাম (৬৫) ও ছেলের নামে কোরবান আলী (১৭)। তাঁদের বাড়ি পবা উপজেলার দামকুড়া থানার গহমাবোনা গ্রামে।

গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, ধানমাড়াই মেশিনটি বসানো আছে একটি লোহার তৈরি গাড়িতে।

এই গাড়িতে চড়ে সকালে ধান মাড়াই করে বাড়ি ফিরছিলেন এন্তাজুল ও কোরবানসহ কয়েকজন শ্রমিক। পথে গাড়িটি উল্টে গেলে চাপা পড়ে বাবা ও ছেলে নিহত হন। কীভাবে দুর্ঘটনা ঘটেছে, তা কেউ দেখেনি।

তিনি আরও জানান, গাড়িতে থাকা শ্রমিকেরা ধারণা করছেন যে হঠাৎ হর্ন শুনে গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক। তবে কোন গাড়ি যে ধাক্কা দিয়েছে, এ রকম কেউ দেখেনি। তাই পরিবারের কোনো অভিযোগ নেই। তাঁরা কোনো মামলা করতে চান না। তাঁরা ময়নাতদন্ত না করেই লাশ নিয়ে গেছেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST