1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর দু্র্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর উপহার দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আ.লীগ সরকার করোনা সঙ্কটেও মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে বদ্ধপরিকর- ডাঃ মনসুর রহমান এমপি ঢাকার কদমতলী থানা এলাকায় অপহরন ও হত্যার ঘটনার রহস্য উন্মোচন, গ্রেফতার ২

Categories

গরীবের বন্ধু ডাঃ মনসুর রহমান এমপি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৪৫৫ বার পড়া হয়েছে
বিশেষ প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগে ঢুকতেই দেখা গেলো ছোট শিশুকে (নবজাতক) কোলে নিয়ে বসে আছেন জীর্ণশীর্ণ কাপড় পরিহিত মধ্যবয়সী এক মহিলা। তখন সময় ঠিক দুপুর বেলা। এ সময় স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনে যান রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।
ওই মহিলাকে দেখেই সাংসদ ডাঃ মনসুর রহমান থমকে দাঁড়ান এবং ওই মহিলা স্বাস্থ্য কেন্দ্রে শিশু কোলে কেন বসে রয়েছেন তা জানতে চান। এছাড়াও চিকিৎসার কোনো ত্রুটি হয়েছে কিনা সেটাও জিজ্ঞেস করেন ওই মহিলাকে।
জবাবে ওই মহিলা মাথা নেড়ে সাংসদ ডাঃ মনসুর রহমানকে জানান, শিশুর চিকিৎসা শেষ করেই তিনি চিকিৎসকের পরামর্শ মতোই সামাজিক দুরুত্ব মেনে সেখানে বসে রয়েছেন।
সাংসদ ডাঃ মনসুর রহমানের এমন আচরণে মুগ্ধ হন ওই মহিলা। সম্প্রতি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা ও চিকিৎসকদের প্রস্তুতি সরেজমিনে দেখতে যান সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।  ওই সময় এই দৃশ্য দেখা যায়। এ সময় সাংসদ ডাঃ মনসুর রহমানের সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা।
নাম প্রকাশ না করার শর্তে ওই মহিলা জানান, এমপি সাহেব অনেক ভালো মানুষ। তিনি আসলেই যে গরীব মানুষের খোঁজ খবর নেন তার প্রমাণ পেলাম। আমরা এমন এমপিকেই আমাদের পাশে চাই। যিনি বিপদেআপদে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। নেবেন গরীবের খোঁজ খবর।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন