1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন

Categories

কেশরহাট পৌর নির্বাচনে সমর্থক বাড়ছে মেয়র শহিদের

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৩৪৩ বার পড়া হয়েছে

মোস্তফা কামাল, মোহনপুরঃ চলতি বছরের শেষ নাগাদ কেশরহাট পৌরসভার সম্ভাব্য নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় রয়েছন আওয়ামীলীগর একাধিক প্রার্থী। তারা নানা উনয়ন পরিকল্পনার কথা তুলে ধরে দীর্ঘ ছয় মাস আগে থেকেই প্রচারণা চালিয় আসছেন। তাদের কেউ উন্নয়নের  প্রত্যয় নিয়ে আবার কেউবা পরিবর্তনের অঙ্গিকার নিয়ে জনসমর্থন অর্জনের জন্য প্রচারনার মাঠে রয়েছেন।

অন্যদিক উপজলা আওয়ামীলীগর যুগ্ম-সম্পাদক ও বর্তমান মেয়র শদিুজ্জামান করনা কালিন সময় জনসাধারণর পাশে থাকতে গিয়ে প্রচারণায় নেমেছেন অনেকটায় দেরিতে। তবে তিনি দেরিত প্রচারণায় নামলেও দ্রত অর্জন করেছেন সর্বাধিক জনসমর্থন।

সরজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, মোহনপুরের প্রধান বাণিজ্যিক এলাকায় ২০০২ সাল প্রতিষ্ঠা হয় কেশরহাট পৌরসভা। আয়তনের দিক থেকে ছোট হলেও ঘনবসতি ও প্রয়োজনীয়তার দিক থেকে এটি রাজশাহীর একটি গুরুত্বপূর্ণ পৌরসভা।

প্রতিষ্ঠার পর দিন বদলেছে কিন্তু বদলায়নি পৌর এলাকার উনয়নর চিত্র। পরবর্তীতে নির্বাচনে মেয়র নির্বাচিত হন শহিদুজ্জামান শহিদ। শুরু হয় উনয়ন কর্মকাণ্ড। উপর মহলে তার সর্বাধিক চেনা জানার কারণে পৌরবাসির জন্য এনেছেন অনেক উনয়ন প্রকল্প। যার ধারাবাহিক উনয়ন কাজ এখন

অব্যাহত রয়েছে। সম্প্রতি কালের কোরোনার সময় তিনি দিন রাত অসহায় মানুষদের জন্য নিরলস পরিশ্রম করেছেন। এজন্য তিনি মেয়র হিসেবে জনপ্রিয়তায় রয়েছেন। আগামি পৌর নির্বাচনের আনাগোনার শুরুর অনেক আগে থেকেই অনেক প্রার্থীরা মাঠে নেমে পড়েন। দ্রত প্রচারনায় নামার জন্য উৎকাণ্ঠায় ব্যকুল হয়ে পড়ে মেয়র শহিদের ভোটার সমর্থকরা।

এজন্য তিনি শত ব্যস্ততার মাঝে সবেমাত্র নির্বাচনী প্রচাণায় নামতে শুরু করেছেন। প্রচারণার কয়েক সপ্তার মধ্যে চাঙা হয়ে উঠেছে তার কর্মী সমর্থকরাও। এবারর নির্বাচনেও তার মনোনয়ন এবং বিজয় প্রত্যাশা পৌরবাসীর।

কেশরহাট পৌর এলাকার হরিদাগাছি মহল্লার আকবর আলী তার মন্তব্যে বলেন, মেয়র শহিদুজ্জামান উনয়নের প্রতিক। সঠিক দায়িত্ব পালন এবং নীতিবান রাজনীতিক হিসেবে তিনি সর্বজন সমাদৃত। বংশীয় রাজনীতিক হিসেবে প্রধানমন্রী দফতর থেকে শুরু করে সকল মহলে রয়েছে তার ব্যাপক পরিচিতি। তিনি নির্বাচিত হলে উনয়ন এগিয় যায়। এজন্য এবারের নির্বাচনেও তিনি পৌরবাসীর একমাত্র আস্থার প্রতিক।

এজন্য দলীয় প্রতিক পেয়ে এবারের নির্বাচনেও তিনি বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন বলে আশাবাদী তিনি।
বিদ্রিকা মহল্লার বাসিদা কামরুজ্জামান বলেন আমাদর বর্তমান মেয়র শহিদুজ্জামান একজন একজন জনপ্রিয় মানুষ। তার ভক্ত অনুসারি সর্বাধিক। তার প্রতিদ্বন্দ্বী পাওয়া যাবেনা। এজন্য জনগণ এবারের নির্বাচনেও শহিদুজ্জামানে মেয়র হিসেবে নির্বাচিত করতে চাই

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন