1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর দু্র্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর উপহার দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আ.লীগ সরকার করোনা সঙ্কটেও মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে বদ্ধপরিকর- ডাঃ মনসুর রহমান এমপি ঢাকার কদমতলী থানা এলাকায় অপহরন ও হত্যার ঘটনার রহস্য উন্মোচন, গ্রেফতার ২

Categories

কুষ্টিয়ায় পুলিশের এএসআই’র বিরুদ্ধে ৩ জনকে গুলি করে হত্যার অভিযোগ

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৮৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ায় গুলি করে স্ত্রী ও সৎ ছেলেসহ তিনজনকে হত্যার অভিযোগ উঠেছে পুলিশের এক উপসহকারী পুলিশ পরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে। রোববার বেলা ১১টার দিকে শহরের কাস্টমস মোড় এলাকার একটি মার্কেটের সমানে এ ঘটনা ঘটে। ঘটনার পর মার্কেটের ব্যবসায়ীরা ধাওয়া দিয়ে ওই এএসআইকে আটক করে পুলিশে দিয়েছেন।

নিহত আসমা অভিযুক্ত সৌমেনের দ্বিতীয় স্ত্রী আর শিশু রবিন আসমার আগের পক্ষের ছেলে। মারা যাওয়া আরেকজন হলেন- শাকিল খান। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাঁওতা গ্রামের বিকাশ কর্মী। আসমার বাড়িও সাওতা গ্রামে।

একটি সূত্র জানিয়েছে, দেড় বছর আগে বিয়ে হয় সৌমেন ও আসমার। অভিযোগ; শাকিলের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল আসমার। তিনজনকেই হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা করা হয় বলে নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে তারা গুলির শব্দ শুনতে পান। এ সময় এক শিশুকে পেছন থেকে গুলি করলে পড়ে যায় সে। এরপর নারী ও এক পুরুষকে গুলি করা হয় কাছ থেকে। ধাওয়া দিয়ে সৌমেনকে অস্ত্রসহ আটকে রেখে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, গুলির ঘটনা জানার পর আমরা এলাকায় আসি। তিনজনকে গুলি করা হয়েছে। যে গুলি করেছিলো তাকে আমরা আটক করেছি।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, সৌমেন এএসআই পদে খুলনার ফুলতলা থানায় কর্মরত রয়েছেন। এর আগে তিনি কুষ্টিয়ায় চাকরি করেছেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন