1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  10. mild@dewewi.com : sheldon37s :
আরএমপি মতিহার থানার অভিযানে ১ কেজি গাঁজাসহ ব্যবসায়ী গ্রেপ্তার - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পেলেন রাজশাহীবাসী রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় উত্তরাঞ্চলে বাড়ছে যাত্রী গাড়ির চাপ থাকলেও নেই যানজট বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করার চেষ্টা চালাচ্ছে- প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বাঘায় সাতশ’১০ বোতল ফেনসিডিল উদ্ধার,নৌকা জব্দ বেলকুচিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহরাওয়ার্দী কে প্রকাশ্যে হুম রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীর তিন উপজেলা সহ ১৯ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন ঘর পেয়ে বদলে গেছে মানুষের জীবনমান : শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ 

N

আরএমপি মতিহার থানার অভিযানে ১ কেজি গাঁজাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে বুধবার, ১০ মে, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ১ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্য এ তথ্য জানান আরএমপি।

গ্রেফতারকৃত সাইফুল ইসলাম (৪০)। সাইফুল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ভদ্রা (উপভদ্রা) এলাকার মো: সমসের আলীর ছেলে।

জানা যায়, গত ৮ মে সকালে উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার একরামুল হক, পিপিএম-এর নেতৃত্বে মতিহার থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন, এসআই মোহাম্মদ আলী হাছানসহ একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মতিহার থানার পশ্চিম বুথপাড়া ক্যাডেট কলেজ আবাসিক এলাকার মেইন গেটের সামনে দুইজন ব্যাক্তি অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশের ঐ টিম পশ্চিম বুথপাড়া ক্যাডেট কলেজ আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: সাইফুল ইসলামকে গ্রেফতার করে এবং অপর সহযোগী কাসাই জনি সেখান থেকে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামিকে তল্লাশী করে তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয়।

আসামি সাইফুলের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদক-সহ বিভিন্ন আইনে একাধিক মামলা আছে। অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামিসহ পলাতক আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে বলে জানান মতিহার থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST