1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
আঃলীগ সরকার শিক্ষা বান্ধব সরকার- এম পি মুন্না - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল প্রান্তিক জনগোষ্ঠীর সিডিসি নেত্রীবৃন্দকে রাসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

Categories

আঃলীগ সরকার শিক্ষা বান্ধব সরকার- এম পি মুন্না

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হলো শিক্ষা বান্ধব সরকার।শিক্ষা খাতে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে শিক্ষা ব্যবস্থার আমল পরিবর্তন করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজিয়েছেন। সমাজ ব্যবস্থা ও অনৈতিক উন্নয়নের জন্য দক্ষ হয়ে শিক্ষার্থীদের সক্ষমতা বাড়িয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে জনশক্তিতে রুপান্তরিত হতে হবে এবং আমাদের উদ্যাক্তা তৈরি করতে হবে।

প্রত্যেক পেশাকে আমাদের সম্মান করতে হবে। তিনি আরও বলেন, অতীতের সরকারের তুলনায় বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের ব্যাপক উন্নয়ন করে দেশ-বিদেশে সুনাম অর্জন করছেন। করোনা মোকাবেলায় ও জয়ী হয়েছেন। এ সরকার উন্নয়ন করে দেশ জাতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তখনই বিএনপি-জামাত স্বাধীনতা বিরোধিরা বিভিন্ন যড়যন্ত্র লিপ্ত রয়েছে। তাই আপনারা সজাগ থেকে গুজবে কান দিবেন না জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপর আস্থাও ভরসা রেখে সকল বাধাকে উপেক্ষা করে সহযোগিতা করুন। উপজেলা পরিষদের আয়োজনে শনিবার (২৭ আগষ্ট) বেলা ১১ টায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই বেঞ্চ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য, অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন, ইউএনও মাশুকাতে রাব্বি।মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি মোস্তফা কামাল খান, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা, মের্সাস ওশান এন্টারপ্রাইজ প্রোফাইটার মোঃ আব্দুল খায়ের সেলিম প্রমূখ।সিরাজগঞ্জ সদর উপজেলার ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৮০ জোড়া বেঞ্চ, ৫৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ২৫ হাজার, সাবান ৩ হাজার বিতরণ করা হয়।
এ সময় খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাশিদুল হাসান রশিদ মোল্লা, খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন তালুকদার, সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আতাউর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST