1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
স্বপরিবারে করোনাভাইরাসের টিকা নিলেন ডাঃ মনসুর রহমান এমপি - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

স্বপরিবারে করোনাভাইরাসের টিকা নিলেন ডাঃ মনসুর রহমান এমপি

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৮০ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি : করোনাভাইরাস প্রতিরোধকারী ভ্যাকসিনের টিকা নিয়েছেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান। বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পরিবারের স্বজনদের সাথে নিয়ে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন তিনি। এ সময় সাংসদ ডাঃ মনসুর রহমানের স্ত্রী, পুত্র, কন্যা ও ব্যাক্তিগত সহকারী সহ ১৫ জন করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন গ্রহণ করেন।

ভ্যাকসিন নিচ্ছেন সাংসদ কন্যা ডাঃ তৃশা রহমান

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ নওশাদ আলী, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাইফুল ইসলাম প্রমুখ।

সাংসদ ডাঃ মনসুর রহমান বলেন, অল্প সময়ে দেশজুড়ে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন পাবার ব্যবস্থা করে দেবার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। একই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পৃথিবীর অনেক উন্নয়নশীল দেশ এখনো করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন আমদানি করতে পারেননি। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে আমাদের দেশে অল্প সময়ে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন আমদানি করা গেছে।

ডাঃ মনসুর রহমান এমপি আরও বলেন, শুধু শুধু ভয় অথবা উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচারে বিভ্রান্ত হয়ে নিজেকে ও নিজের প্রিয়জনকে রক্ষার এই সুযোগ থেকে নিজেদের বঞ্চিত করবেন না। ভ্যাকসিন গ্রহণের পাশাপাশি মাস্ক পরিধান ও সামাজিক দুরত্বের বাধ্যবাধকতা বহাল আছে ও থাকবে। তাই মাস্ক পরুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন এবং ভ্যাকসিন গ্রহণ করে পৃথিবীকে করোনাভাইরাস মুক্ত করতে আপনার দায়িত্ব পালন করুন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST