1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
শেখ হাসিনার শাসনামলে একটি মানুষও গৃহহীন থাকবেনা- দুর্গাপুরে ডাঃ মনসুর রহমান এমপি - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

শেখ হাসিনার শাসনামলে একটি মানুষও গৃহহীন থাকবেনা- দুর্গাপুরে ডাঃ মনসুর রহমান এমপি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২০ জুন, ২০২১
  • ৪৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শাসনামলে দেশে সকল খাতে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। করোনাকালীন এই সময়েও দেশের এই উন্নয়ন দেখে দেশ ও বিদেশে বসে একটি কুচক্রী মহল সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। কিন্তু কুচক্রী মহলের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন। কুচক্রী মহলের কোনো অপচেষ্টায় সফলতার মুখ দেখবেনা। এমনকি জননেত্রী শেখ হাসিনার শাসনামলে দেশে একটি মানুষও না খেয়ে ও গৃহহীন থাকবেনা। আমাদের মনে রাখতে হবে যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন পথ হারাবেনা বাংলাদেশ।

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে একযোগে ৫৩ হাজার ৩৪০ ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে (২য় পর্যায়) জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে দুর্গাপুর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থেকে এ কথা বলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান। এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সকালে দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে ২য় পর্যায়ের উপহারভোগী ১৫ ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহসীন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ ডাঃ মনসুর রহমান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথ, ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, আলহাজ্ব মোতালেব আলী মোল্লা, জেলা পরিষদের সদস্য ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী, দেলুয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ বাচ্চু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দেলুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রেন্টু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, উপজেলা কৃষকলীগের সভাপতি রোকনুজ্জামান, সাধারন সম্পাদক গোলাপ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ছালিমুদ্দিন, পৌর যুবলীগ সভাপতি বেলাল হোসেন, সাধারন সম্পাদক আবুল বাসার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সহ আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST