1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে সুষ্ট নির্বাচনের দাবীতে বিএনপির মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

দুর্গাপুরে সুষ্ট নির্বাচনের দাবীতে বিএনপির মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭৮ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহী দুর্গাপুর পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দলের মেয়র প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী জার্জিস হোসেন সোহেল। একই সাথে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের কাছে সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান মেয়র প্রার্থী সোহেল।

সোমবার রাত সাড়ে ৯টায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সোহেলের নির্বাচন পরিচালনা কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী জার্জিস হোসেন সোহেল।

লিখিত বক্তব্য তিনি বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারি দুর্গাপুর পৌরসভা নির্বাচন। ওই নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়ে ধানের শীষ প্রতীক উপহার দিয়েছেন। সারাদেশে এখন পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কিন্তু দুঃখের বিষয় বর্তমান সরকার জনগণের ভোটাধিকার হরণ করছে। মানুষ এখন আর ভোটকে উৎসব হিসেবে গ্রহণ করে না। বর্তমান সরকার বিরোধী দলকে দমন, পীড়ন মিশন হাতে নিয়েছেন। তবুও গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এরই ধারাবাহিকতায় আমি দলের একজন কর্মী হিসেবে এই নির্বাচনে অংশগ্রহণ করেছি। নির্বাচনী প্রচারের শুরুতেই জনগণের ভোটাধিকার হরণের পূর্বাভাস পাচ্ছি। ইতিমধ্যে গত ১৩ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় আমার পোস্টার ছেড়া হয়েছে ও প্রচার মাইক ভাঙচুর করা হয়েছে। সেদিন রাত সাড়ে দশটায় বিএনপি নেতা দুলাল শেখের ওপর বর্বর হামলা চালানো হয় এবং এতে তিনি গুরুতর রক্ত জখম হন। পরবর্তীতে প্রশাসনের হস্তক্ষেপে দুলালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিষয়টি নিয়ে প্রশাসনের সংশ্লিষ্ট সকল দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছি।

মেয়র প্রার্থী সোহেল বলেন, আমি শঙ্কিত যে আগামী দিনগুলিতে নির্বাচনের প্রচার-প্রচারণা সুষ্ঠু পরিবেশে করতে আদৌ পারব কিনা। ক্ষমতাসীন দলের প্রার্থী এবং তার সমর্থকরা প্রতিটি ভোটকেন্দ্রে বহিরাগতদের সহযোগিতায় কেন্দ্র দখলের নোংরা ষড়যন্ত্র করছে। সেই জন্য প্রতিটি কেন্দ্রকে আমি ঝুঁকিপূর্ণ কেন্দ্র বলে মনে করছি। প্রশাসনকে বিষয়টি বিবেচনায় এনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য অনুরোধ জানাচ্ছি। সেই সাথে সকল প্রিন্ট মিডিয়া এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের কাছে সকল ঘটনা যথাযথ ভাবে তুলে ধরে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনের মাধ্যমে মেয়র প্রার্থী সোহেল দুর্গাপুর পৌরসভার সকল ভোটারদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার মৌলিক অধিকার প্রতিষ্ঠায় সকলের কাছে যথাযথ ভূমিকা প্রত্যাশা করেন।

গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের মাধ্যমে সকল ভোটারদের নিকট আকুল আবেদন জানাচ্ছি যারা মানুষের অধিকার হরণ করে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে নিরাপরাধ মানুষকে রক্তাক্ত করে ভয়-ভীতি প্রদর্শন করে দয়া করে তাদেরকে বর্জন করুন, এবং সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচিত করতে সহায়তা করুন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি দলীয় মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য দুর্গাপুর পৌরসভার সাবেক মেয়র সাইদুর রহমান মুন্টু, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এস এম আকবর আলী বাবলু, নওপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজাদ রেজাউল করিম রেজা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি গোলাম সাকলায়েন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাসান ফারুক ইমাম সুমন, ঝালুকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান আয়নাল, পৌর বিএনপির সাবেক সভাপতি আজিজ মন্ডল, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, বিএনপি নেতা আঃ জব্বার, সাবেক কাউন্সিলর বজলুর রহমান, সহকারি অধ্যাপক রফিক সরকার, জুবায়ের হোসেন, জিয়াউল হক রতন ছাড়াও সংবাদ সম্মেলনে বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST