1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার 'স্বপ্ননীড়' পেলো আরো ১৫ ভূমিহীন পরিবার - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

দুর্গাপুরে মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ‘স্বপ্ননীড়’ পেলো আরো ১৫ ভূমিহীন পরিবার

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ মে, ২০২১
  • ৩৪১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : “আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার ” এই প্রতিপাদ্য সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ দ্বিতীয় পর্যায়ে রাজশাহী দুর্গাপুর উপজেলার ভূমিহীন ১৫ টি পরিবারের মাঝে ঘর প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো: হুমায়ূন কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভূমিহীন পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করেন।

প্রধান অতিথি ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম। উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধা, সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা উপজেলাযর ভূমিহীন পরিবারের মাঝে ২য় কিস্তিতে প্রদত্ত মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘরসমূহ পরিদর্শন করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST