1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ মফস্বলের সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও জীবন-মান উন্নয়নে সহযোগিতা থাকবে সিরাজগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার-৩ সিরাজগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন দুর্গাপুরে দিন দুপুরে কোটি টাকার মাছ লুট! থানায় মামলা, গ্রেপ্তার ১ খেতে রসুন বিক্রি করে খরচ বাঁচাচ্ছেন বাঘার চরাঞ্চলের কৃষক ভাষা সৈনিক অ্যাড. গোলাম আরিফ টিপু‘র মৃত্যুতে রাসিক মেয়রের শোক দুর্গাপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 

N

দুর্গাপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩৫৯ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি : ‘ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর দুর্গাপুরে অনলাইনে ডিজিটাল ভূমি উন্নয়ন কর আদায়ে ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে।

রোববার দুর্গাপুর উপজেলা ভূমি অফিসের আয়োজনে ৬ জুন হতে ১০ জুন পর্যন্ত অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

এ সময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথ, উপজেলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, আব্দুল মোতালেব আলী মোল্লা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভূমি অফিসের নাজির মনিরুল ইসলাম, সার্ভেয়ার রণজিত কুমার, উপ-সহকারী ভূমি কর্মকর্তা আব্দুল ওয়াহেদ, মঞ্জুরুল ইসলাম, এজাজুল হক, প্রনব কুমার সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST