1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে ডাঃ মনসুর রহমান এমপির নির্দেশে আ‘লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

দুর্গাপুরে ডাঃ মনসুর রহমান এমপির নির্দেশে আ‘লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৪৮৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী দুর্গাপুরে স্থানীয় সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমানের নির্দেশে আওয়ামী লীগ ও তাঁর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার বিকেলে রাজশাহী-৫ (দুর্গাপুর পুঠিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমানের দলীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আলোচনা সভা, দেশ ও জাতীর কল্যানে বিশেষ দোয়া ও কেক কাটা হয়।

ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার আলীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য প্রভাষক আমিনুল হক টুলুর সঞ্চলনায় বক্তব্য এ সময় রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, দেলুয়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাচ্চু, দেলুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রেন্টু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল, উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান রোকন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার।

এসময় উপস্থিত ছিলেন জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফিরোজ আহম্মেদ, দলিল লেখক সমিতির সভাপতি ছলেমান আলী, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাবেক সভাপতি শাকিল খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে সব সময় কাজ করে যাচ্ছেন। বর্তমানে করোনা ভাইরাসের মহামারিতেও বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সঠিক পরিচালনার মাধ্যমে এগিয়ে নিচ্ছেন। বিশ্বের দরবারে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন বাংলাদেশকে। আজকে বিশ্বের বুকে বাংলাদেশ উন্নয়নের বিস্ময়কর রোল মডেলে পরিণত হয়েছে ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST