1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
মেয়র তোফাজ্জল হোসেনের উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার নগর নিরাপত্তায় আরএমপি’র বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন মাননীয় রাসিক মেয়র

Categories

মেয়র তোফাজ্জল হোসেনের উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৩৩৯ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি:  রাজশাহীর দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন সাংবাদিকদের জড়িয়ে আক্রোশমূলক যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাংবাদিক নেতারা বলেন, মেয়র তোফাজ্জল হোসেন সাংবাদিকদের বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছেন তা সাংবাদিকদের জন্য অত্যন্ত দুঃখজনক ও মানহানিকর। তার এই বক্তব্যে জ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন তিনি। অবিলম্বে তিনি যদি তার বক্তব্য প্রত্যাহার না করেন তাহলে আমরা তার বিরুদ্ধে কঠোর কর্মসূচিতে যাব। এসময় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক সমাজের আহ্বায়ক মোবারক হোসেন শিশির, দুর্গাপুর প্রেস ক্লাবের উপদেষ্টা রবিউল ইসলাম রবি, এস এম আমিনুল ইসলাম, এসএম শাহজামাল, গোলাম রসুল, মিজান মাহি, সদস্য আব্দুল খালেক, ফরিদ আহমেদ আবির, গোলাম কিবরিয়া, মশিউর রহমান, জুবায়ের তুহিন, শাহিন আলম প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি দুর্গাপুর পৌরসভা নির্বাচনের দিনে মেয়র তোফাজ্জল হোসেন একটি অখ্যাত অনলাই টিভিতে সাংবাদিকদের বিরুদ্ধে দুর্গাপুর পৌরসভা কাঁচুপাড়া ভোট কেন্দ্র দখল ও হামলা সংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের জড়িয়ে মনগড়া, মানহানিকর ও উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য দেন তিনি। যা পুরো জাতির বিবেককে নাড়া দিয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন