1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মেয়র তোফাজ্জল হোসেনের উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

মেয়র তোফাজ্জল হোসেনের উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৫৬৩ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি:  রাজশাহীর দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন সাংবাদিকদের জড়িয়ে আক্রোশমূলক যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাংবাদিক নেতারা বলেন, মেয়র তোফাজ্জল হোসেন সাংবাদিকদের বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছেন তা সাংবাদিকদের জন্য অত্যন্ত দুঃখজনক ও মানহানিকর। তার এই বক্তব্যে জ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন তিনি। অবিলম্বে তিনি যদি তার বক্তব্য প্রত্যাহার না করেন তাহলে আমরা তার বিরুদ্ধে কঠোর কর্মসূচিতে যাব। এসময় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক সমাজের আহ্বায়ক মোবারক হোসেন শিশির, দুর্গাপুর প্রেস ক্লাবের উপদেষ্টা রবিউল ইসলাম রবি, এস এম আমিনুল ইসলাম, এসএম শাহজামাল, গোলাম রসুল, মিজান মাহি, সদস্য আব্দুল খালেক, ফরিদ আহমেদ আবির, গোলাম কিবরিয়া, মশিউর রহমান, জুবায়ের তুহিন, শাহিন আলম প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি দুর্গাপুর পৌরসভা নির্বাচনের দিনে মেয়র তোফাজ্জল হোসেন একটি অখ্যাত অনলাই টিভিতে সাংবাদিকদের বিরুদ্ধে দুর্গাপুর পৌরসভা কাঁচুপাড়া ভোট কেন্দ্র দখল ও হামলা সংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের জড়িয়ে মনগড়া, মানহানিকর ও উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য দেন তিনি। যা পুরো জাতির বিবেককে নাড়া দিয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST