1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে বিএনপির অপর গ্রুপের পাল্টা সভা, করলেন আ.লীগ ও বিএনপির অপরাংশের নেতাদের বিষোদগার - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

দুর্গাপুরে বিএনপির অপর গ্রুপের পাল্টা সভা, করলেন আ.লীগ ও বিএনপির অপরাংশের নেতাদের বিষোদগার

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর:

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুর্গাপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপির অপরাংশের (আবু সাঈদ চাঁদ গ্রুপ) আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বিএনপি নেতা সোহেলের নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত বিএনপি নেতাদের সাথে কথা বলে জানা গেছে, আগের দিন বৃহস্পতিবার বিকেলে বিএনপির সাবেক সাংসদ নাদিম মোস্তফার গ্রুপের নেতারা আলোচনা সভার আয়োজন করেন। ওই সভায় উপস্থিত নেতাদের সম্পর্কে বিষোদগার করে বক্তব্য রাখা হয়। এছাড়া আওয়ামী লীগ সরকারের নানা সমালোচন করে বক্তব্য রাখেন বিএনপি নেতারা।

অধ্যাপক জোবায়েদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব শ্রী বিশ্বনাথ সরকার। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহি কমিটির সদস্য এবং পুঠিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক আবু বাক্কার সিদ্দিক, জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা মামুন, পুঠিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, মাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান হাসান ফারুক ইমাম সুমন, রফিক সরকার, মোস্তাক আহমেদ, বজলুর রহমান, মাইনুল ইসলাম রন্জু, আহমেদ রেজাউল করিম স্বপন, জার্জিস হোসেন সোহেল সহ ছাত্র, যুব এবং সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। এছাড়াও বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

আলোচনা শেষে বিএনপি নেতারা জিয়াউর রহমান এবং সম্প্রতি পুলিশ বাহিনী কর্তৃক তিনজন ছাত্র, যুব ও স্বেচ্ছাসেবক দলের নেতা নিহত হয়েছে দাবি করে নেতাদের রূহের মাগফিরাত কামনায় দোয়া করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST