1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
অতিরিক্ত জেলা প্রশাসক হলেন পত্নীতলার নির্বাহী অফিসার লিটন সরকার - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ

N

অতিরিক্ত জেলা প্রশাসক হলেন পত্নীতলার নির্বাহী অফিসার লিটন সরকার

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২১৯ বার পড়া হয়েছে

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

আজ রবিবার ১৪ আগস্ট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপসচিব কে এম আল- আমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণের মাধ্যমে এ আদেশ জারি হয়েছে। প্রাজ্ঞাপন হতে জানা যায় তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে যোগদান করবেন। জনস্বার্থে অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে লিটন সরকার তার ব্যক্তিগত ফেসবুক টাইম লাইনে সন্ধ্যায় সকলের কাছে দোয়া প্রত্যাশা করে একটি স্ট্যাটাস দিয়েছেন যা –

“আলহামদুলিল্লাহ। সদাশয় সরকারের সানুগ্রহে অতিরিক্ত জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া হিসেবে পদায়িত হয়েছি।বরাবরের ন্যায় সকলের দোয়া ও শুভকামনা প্রত্যাশা করছি। বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সর্বজন শ্রদ্ধেয় মাননীয় সংসদ সদস্য জনাব শহীদুজ্জামান সরকার স্যার এর প্রতি।”

লিটন সরকার এ উপজেলায় নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করতে গিয়ে সকল শ্রেনী পেশার মানুষের কাছে হয়ে উঠেছেন একজন মানবিক প্রশাসন। অসহায়দের কাছে তিনি মানবতার ফেরিওয়ালা সকলের প্রিয় প্রশানের পদোন্নতির খবরে সকলেই তাকে অভিনন্দন ও শুভেচ্ছা শুভকামনা জ্ঞাপন করছেন অপর দিকে প্রিয় মানুষকে বিদায় জানাতে হবে ভেবে অনেকের মন খারাপও হচ্ছে ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST