1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
করোনাকালে ওমরাহ পালন করলেন ১০ লাখ নারী - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

করোনাকালে ওমরাহ পালন করলেন ১০ লাখ নারী

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৬১ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক: করোনাভাইরাস মহামারিকালে দীর্ঘদিন বন্ধ থাকার পর গত ৪ অক্টোবর সীমিত পর্যায়ে চালু হয় ওমরাহ। এরপর গত দুই মাসে ১০ লাখের বেশি নারী ওমরাহ পালন করেছেন।

সৌদি গেজেটের খবরে বলা হয়েছে, মক্কা ও মদিনার পবিত্র দুই মসজিদ পরিচালনা পরিষদের নারী উন্নয়ন বিভাগ এ তথ্য জানিয়েছে।

নারীবিষয়ক প্রশাসনিক উপ-সহকারী প্রধান ড. কেমেলিয়া বিনতে মুহাম্মাদ আল দাদি জানান, গত ৪ অক্টোবর থেকে পর্যায়ক্রমে ওমরাহ চালুর প্রথম ধাপে ২৬ হাজার ২০৯ জন নারী ওমরাহ পালন করেন। এরপর ১৮ অক্টোবর থেকে শুরু হয় দ্বিতীয় ধাপ। শেষ হয় ৩১ অক্টোবর। আর ১ নভেম্বর থেকে শুরু হওয়া তৃতীয় ধাপে ৩ লাখ ২৬ হাজার ৬০৩ জন ওমরাহ পালন করেছেন। এ ছাড়া এই সময়ে মক্কা-মদিনার পবিত্র দুই মসজিদে ইবাদতের জন্য আসেন ৬ লাখ ৬৯ হাজার ৮১৮ জন নারী।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST