1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাগামারায় ৩শ’ পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ বিতরন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

N

বাগামারায় ৩শ’ পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ বিতরন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ মে, ২০২০
  • ৪৬৯ বার পড়া হয়েছে

বাগমারা সংবাদদাতা: কোভিট-১৯ করোনাভাইরাসে বাগামারা উপজেলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
(১৮ মে) সোমবার বাগমারায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের উদ্যোগে এবং কাতার রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। বাগমারা উপজেলায় করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র, দুস্থ, অসহায় ৩শ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ফুড প্যাকেজ প্রদান করা হয়।

এ উপলক্ষে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের উদ্যোগে এবং কাতার রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কাজকর্ম না থাকায় চরম খাদ্য সংকটের মধ্যে পড়ে নিম্ন আয়ের সাধারন মানুষ। করোনা কালীন সময়ে ওই সকল হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি।

রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে প্রতি প্যাকেটে ২ লিটার তৈল, ২কেজি চিনি, ১ কেজি খেজুর, ১ কেজি লবন, ২ কেজি মুড়ি, ২ কেজি চিড়া, ১ শত গ্রাম করে হলুদ গুড়া, মরিচ গুড়া এবং গরম মশলা, সেমাই ২ প্যাকেট, ১ কেজি সুজি, ১ কেজি বেসন, ১ কেজি মটর ডাল এবং ২ কেজি ছোলা ডাল বিতরণ করা হয়েছে।

খাদ্য সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাংসদের প্রেস সচিব প্রভাষক সাংবাদিক জিল্লুর রহমান, রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফিক, সদস্য মীর তৌফিক আলী ভাদু, কার্য নির্বাহী কমিটির সদস্য সামাউন ইসলাম, রাজশাহী সিটি ও জেলা ইউনিট কর্মকর্তা আব্দুল্লাহ হিল বাকী বিল্লাহ, রাজশাহী জেলা ইউনিটের যুব প্রধান সাদিয়া সাবা অর্চি সহ আরো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST