1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজধানীতে হঠাৎ ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের মিছিল - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

রাজধানীতে হঠাৎ ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের মিছিল

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৪৯২ বার পড়া হয়েছে
নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে শুক্রবারের (২৬ মার্চ) বিক্ষোভে পুলিশ-হেফাজত সংঘর্ষে কয়েকজন নিহত হওয়ার প্রতিবাদে রাজধানীর মালিবাগ, এলিফ্যান্ট রোড ও পুরান ঢাকার ধোলাইখালসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল। শনিবার দুপুর ১২টার দিকে ল্যাবএইডের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে এলিফ্যান্ট রোডে গিয়ে শেষ হয়। মিছিলে অংশ নেওয়া নেতা-কর্মীরা সাইন্সল্যাব মোড়ে এসে ৮ থেকে ১০টি গাড়ি ভাঙচুর করে। শনিবার (২৭ মার্চ) সকাল সাড়ে ১০টার রাজধানীর ধোলাইখাল মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলে যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোত্তাজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, পাবেল সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কেএম সাখওয়াত হোসেনসহ তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এদিকে বেলা সাড়ে ১১টায় রাজধানীর মালিবাগ থেকে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল একটি বিক্ষোভ মিছিল শুরু করে। পরে কর্ণফুলী গার্ডেন সিটির সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে তা শেষ হয়। সমাবেশে বক্তব্য দেন যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। এ সময় সমাবেশে যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। গতকালের ঘটনার প্রতিবাদে বিএনপির তিন অঙ্গ সংগঠন ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল শুক্রবার রাতেই এ কর্মসূচির ঘোষণা করে। একই ঘটনার প্রতিবাদে শনিবার দুপুর ১২টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে এলিফ্যান্ট রোড পর্যন্ত একটি মিছিল করে ছাত্রদল। মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ, সহসভাপতি জাকিরুল ইসলাম জাকির, মোক্তাদির হোসেন তরু, ঢাকা মহানগর পশ্চিমের সাধারণ সম্পাদক সাফায়েত রাব্বি আরাফাত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত আহ্বায়ক আকতার এবং সদস্য সচিব আমান উল্লাহসহ অন্যান্য নেতারা।

অনলাইন ডেস্ক ডিবিসি জর্নাল২৪.কম : নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে শুক্রবারের (২৬ মার্চ) বিক্ষোভে পুলিশ-হেফাজত সংঘর্ষে কয়েকজন নিহত হওয়ার প্রতিবাদে রাজধানীর মালিবাগ, এলিফ্যান্ট রোড ও পুরান ঢাকার ধোলাইখালসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল। শনিবার দুপুর ১২টার দিকে ল্যাবএইডের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে এলিফ্যান্ট রোডে গিয়ে শেষ হয়। মিছিলে অংশ নেওয়া নেতা-কর্মীরা সাইন্সল্যাব মোড়ে এসে ৮ থেকে ১০টি গাড়ি ভাঙচুর করে।

শনিবার (২৭ মার্চ) সকাল সাড়ে ১০টার রাজধানীর ধোলাইখাল মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোত্তাজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, পাবেল সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কেএম সাখওয়াত হোসেনসহ তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে বেলা সাড়ে ১১টায় রাজধানীর মালিবাগ থেকে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল একটি বিক্ষোভ মিছিল শুরু করে। পরে কর্ণফুলী গার্ডেন সিটির সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে তা শেষ হয়। সমাবেশে বক্তব্য দেন যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

এ সময় সমাবেশে যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গতকালের ঘটনার প্রতিবাদে বিএনপির তিন অঙ্গ সংগঠন ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল শুক্রবার রাতেই এ কর্মসূচির ঘোষণা করে।

একই ঘটনার প্রতিবাদে শনিবার দুপুর ১২টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে এলিফ্যান্ট রোড পর্যন্ত একটি মিছিল করে ছাত্রদল। মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ, সহসভাপতি জাকিরুল ইসলাম জাকির, মোক্তাদির হোসেন তরু, ঢাকা মহানগর পশ্চিমের সাধারণ সম্পাদক সাফায়েত রাব্বি আরাফাত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত আহ্বায়ক আকতার এবং সদস্য সচিব আমান উল্লাহসহ অন্যান্য নেতারা।সূত্র বি/নি

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST