1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
তানোর পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন সরকার রঞ্জুর প্রতারনার ফাঁদে পড়ে বেকায়দায় সাবিনা - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক -১ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ দুর্গাপুরে অসুস্থ এক নারীকে রক্ত দিয়ে প্রশংসায় ভাসছেন ছাত্রলীগ সভাপতি প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন জাওয়াদের মা অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী দুর্গাপুরে ‘মোটরসাইকেল প্রতীকে’ ভোট চেয়ে ডাবলু সরকারের গণসংযোগ  বহিষ্কার হওয়ার পর যা বললেন রাবির সেই ৪ ছাত্রলীগ নেতা  বিদেশে রপ্তানির লক্ষ্যে বাঘায় আম চাষীদের প্রশিক্ষন অনুষ্ঠিত রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ 

N

তানোর পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন সরকার রঞ্জুর প্রতারনার ফাঁদে পড়ে বেকায়দায় সাবিনা

  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ-রাজশাহীর সীমান্তবর্তী এলাকা তানোর পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন সরকার রঞ্জুর প্রতারনার ফাঁদে পড়ে বেকায়দায় সাবিনা। প্রতারনা করে প্রেম, ধর্ষন, বিয়ে করার পর অস্বীকার ও ভ্রন নষ্ট করাসহ মারপিট করে হাত ভেঙ্গে দেয়া, (ভিভো ৪-৬৪) টাচ্ মোবাইল এবং আট আনা ওজনের সোনার চেইন কেরে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে শাহিন সরকার রঞ্জু এবং তার পরিবারের লোকজনের বিরুদ্ধে।
ভূক্তভোগী স্ত্রী স্বামীর অধিকার ফিরে পেতে প্রশাসনের সরনাপ্ন হয়েও কোন প্রতিকার না পাওয়ায় ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছেন। অপরদিকে স্ত্রীর মর্যাদা না দিয়ে মামলা চলমান থাকাবস্থায় উল্টো প্রতারক রঞ্জু ভূক্তভোগীর সাথে ভিডিও কলে সেক্স করেন। যা এই প্রতিবেদকের কাছে রয়েছে।
শাহিন সরকার রঞ্জু তানোরপাড়া গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র। সে বর্তমানে পৌর ছাত্রদলের আহবায়কের দায়িত্বে আছেন বলেও নিশ্চিত হওয়া গেছে। ফলে নতুন করে প্রতারক রঞ্জুকে নিয়ে চলছে তুমুল আলোচনা সমালোচনা। সেই সাথে তার শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে মেয়ের আত্মীয় স্বজনরা এবং দলীয় নেতাকর্মীরা। এখবর ছড়িয়ে পড়লে টক অব দ্যা ফেসবুক হয়ে পড়েছে রঞ্জু।
অপরদিকে মামলা তুলে নিতে ভূক্তভোগীকে নানা ভাবে হুমকি ধামকি দিয়ে প্রচুর চাপ প্রয়োগ করছেন বলে দাবি করেন ভূক্তভোগী ও তার স্বজনরা। সেই সাথে ছদ্দবেশী রঞ্জুকে দল থেকে বহিস্কারের দাবি উঠেছে জোরালো ভাবে। গত ২৬ অক্টোবর মান্দার চৌবাড়িয়া বাজারে ভূক্তভোগীর চাচাতো ভাইয়ের বাড়িতে সংবাদ সম্মেলন করেন । এরপর গত ১ নভেম্বর বিকেলে ভিকটিম তার স্বামী তানোর পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন সরকার রঞ্জুর বাড়িতে গেলে তাকে বেদম মারপিট করে প্রায় ২০ হাজার টাকা মূল্যেও ( ভিভো ৪-৬৪) মোবাইল এবং ৫০ হাজার টাকা মূল্যের আট আনা ওজনের সোনার চেইন কেরে নেওয়ার পর তিনি তানোর থানা পুলিশের সরনাপন্ন হলে তানোর থানার ওসির নির্দেশে গাড়ি ভাড়া করে তাকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়া হয়। এঘটনায় ভূক্তভোগী বাদি হয়ে তানোর এবং মান্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যা বর্তমানে তদন্তাধীন রয়েছে।
জানা গেছে, আজ থেকে বেশ কিছুদিন আগে ভূক্তভোগী সাবিনা ইয়াসমিন তার আগের স্বামী ও এক ছেলেকে নিয়ে তানোরপাড়া গ্রামের শাহিন সরকার রঞ্জুর বাড়ির পাশে ভাড়া থাকত। ওইসময় সাবিনার সাথে রঞ্জুর পরিবারের সম্পর্ক তৈরি হয়। যাতায়াত করতে করতে সাবিনার উপর কু নজর পড়ে ছাত্রদল নেতার। এক পর্যায়ে রঞ্জু ওই গৃহবধুকে জোরপূর্বক ধর্ষন করেন এবং আগের স্বামীকে তালাক দিতে বলেন। রঞ্জুর প্রলোভনে আগের স্বামীকে তালাক দিয়ে কোর্ট এভিডেভিট ও ইসলামী শরিয়া মতে বিয়ে হয়। কিন্তু বিয়ের পরে রঞ্জু বাড়িতে না তুলে বিভিন্ন জায়গায় ভাড়া বাড়িতে রেখে যাবতীয় খরচ দিতেন। এসবের মধ্যে রঞ্জু সাবিনাকে ১০ লাখ টাকা যৌতুকের জন্য চাপ, নানান কায়দায় নির্যাতন এবং দু মাসের গর্ভের বাচ্চা নষ্ট করে তাকে তাড়িয়ে দেন। নিরুপায় হয়ে সাবিনা আদালতে মামলা দায়ের করেন। মামলার ঘটনা জানতে মেরে রঞ্জও সাবিনার নামেও মামলা করেন। যার তদন্তের দায়িত্ব দেওয়া হয় পিবিআই পুলিশকে। পিবিআই অনৈতিক সুবিধা নিয়ে রঞ্জুর পক্ষে প্রতিবেদন দেয় বলে দাবি করেন ভূক্তভোগী।
সাবিনা জানান, আমার প্রথম স্বামীকে তালাক দিতে বাধ্য করেন রঞ্জু। সে আমার সাথে ভয়ংকর প্রতারনা করেছেন। আমার শুধু শরীর নিয়ে খেলেছে। আমি নিরুপায় হয়ে মামলা করেছি। মামলা ও তাড়িয়ে দেওয়ার পর রঞ্জু কয়েক মাস ধরে ভিটিও কলে সেক্স করেন এবং ফোন ধরতে দেরি হলে নানা ভাবে নির্যাতন করেন। রঞ্জু ছাত্রদলের নেতা, তানোর সদরে বাড়ি এজন্য সে একাধিক মহিলার সাথে প্রতারনা করে ছাড় পায়। কারন তারা প্রভাবশালী বড়বড় নেতাদের সাথে সম্পর্ক। আমার জীবন তো শেষ, আমিও তাকে দেখতে চাই তার কত ক্ষমতা। আমি তাকে এমনও কথা বলেছি যে আমি শুধু স্ত্রীর অধিকার চাই। কিন্তু রঞ্জু ছদ্দবেশি ভয়ংকর প্রতারনা করেছে। কারণ একটাই সে বিভিন্ন মেয়ের সাথে শারিরিক সম্পর্ক করে ভয়ভীতি দেখিয়ে রক্ষা পায়।
সে আমার নামেও মামলা করেছিল, বিচারককে সব ভিটিও দেখানোর পর আমার জামিনসহ মামলা শেষ হয়। সে টাকার জোরে সবকিছু করছে। এদিকে এসবও করছে আবার রাতভর আমার সাথে মোবাইলে ভিডিও কলে সেক্স করছে। আমি আতংকে দিন পার করছি। আমি তার বিরুদ্ধে নওগাঁ আদালতে
ধর্ষন মামলা করি। কিন্তু রঞ্জু মোবাইলে ভিডিও সেক্স করে আসছে এবং ভাড়া বাড়িতে থাকার প্রলোভন দেখানোর কারনে মামলার বিষয়ে গুরুত্ব দেওয়া হয় নি। এদিকে আমার সাথে এসব করছে, অপর দিকে মামলা তদবির করে তাদের পক্ষে প্রতিবেদন দেয় নওগাঁ পিবিআই পুলিশের কর্মকর্তা মাহমুদুল হাসান। আমি চৌবাড়িয়া বাজারে আইয়ুব মাওলানার বাড়িতে ভাড়া থাকা অবস্থায় পিবিআই পুলিশের কর্মকর্তা মাহমুদ হাসান তদন্ত করে সত্যতা পেয়েও রঞ্জুর কাছ থেকে অনৈতিক সুবিধা নিয়ে আমার বিরুদ্ধে প্রতিবেদন দিয়েছে। আমি মামলার জাবেদা কপি তুলে অল্পদিনের মধ্যে হাইকোর্টে মামলা করব। আমি অনেক ধর্য্য ধরেছি। কারণ এক সংসার ভেঙ্গে বিয়ে করেছি, আমি ন্যায় বিচার পেতে দেশের সর্বোচ্চ আদালতে যাব। সে ছাত্রদলের কত বড় নেতা, আর কত ক্ষমতাবান সেটা দেখতে চাই। হয় ন্যায় বিচার, না হয় স্ত্রীর মর্যাদা, নচেৎ তার বাড়িতে গিয়ে আত্মহত্যা করা ছাড়া আমার কোন পথ নেই। শুধু এখানেই শেষ না উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আরিফ ইনজেকশন দিয়ে দু মাসের বাচ্চা নষ্ট করে দিয়েছে।
তবে অভিযুক্ত পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন সরকার রঞ্জু জানান, সাবিনা আমাকে ব্ল্যাকমেইল করেছে, আমি তার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা করব। মামলা হওয়ার পরও মোবাইলে ভিডিও কলে সেক্স করার বিষয়ে জানতে চাইলে তিনি কোন সদুত্তোর দিতে পারেন নি।
ডাক্তার আরিফ জানান, আমি চিকিৎসা করিনি। ইনজেকশন দিয়ে বাচ্চা নষ্ট করার ব্যাপারে জানতে চাইলে প্রশ্ন করা হলে উত্তরে বলেন আমার স্বরন হচ্ছে না বলে মোবাইল সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

তানোর উপজেলার সাবেক ছাত্রদলের সভাপতি এমএ মালেক মন্ডল জানান, শাহিন সরকার রঞ্জু সাবেক মেয়র মিজানের একান্ত সহচর, এজন্য তাকে আহবায়ক করেছে, যাকে বলে পকেট কমিটি। রঞ্জু কোন ছাত্র

না হয়েও পদে থাকার কারনে নারী কেলেংকারী ঘটিয়েই যাচ্ছেন। এসব ছদ্দবেশীদের জন্য ছাত্রদলের করুন অবস্থা। বিয়ে করে বউ ঘরে নিবে না, আর ভিডিওকলে সেক্স করে তারমত ছেলেকে দল থেকে দ্রুত বহিস্কার করা হোক।

এদিকে জেলার দায়িত্ব প্রাপ্ত ছাত্রদলের নেতা শামিম সরকারের ০১৭১১২৭২৬২১ মোবাইল নম্বরে একাধিক বার ফোন দেওয়া হলেও তিনি রিসিভ করেন নি।

এ বিষয়ে তানোর থানার এস আই হাফিজুর রহমান বলেন, অসহায় নারীটি তার স্বামীর বাড়িতে গিয়ে মারপিট শিকার হয়ে মোবাইল এবং সোনার চেইন কেরে নেওয়ার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।
তিনি আরো বলেন যে,যদি সাবিনার মোবাইলটি ভেঙ্গে ফেলা হয়ে থাকে তবে, অক্ষত অবস্থায় অথবা নতুন একটি মোবাইল কিনে দেওয়ার জন্য তার স্বামীকে নির্দেশ দেওয়া হয়েছে।

 

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST