1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
জাহাঙ্গীর কবির নানক পুত্র সায়াম এর ১১তম মৃত্যুবার্ষিকী - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

জাহাঙ্গীর কবির নানক পুত্র সায়াম এর ১১তম মৃত্যুবার্ষিকী

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬৭ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এর একমাত্র পুত্র সায়াম উর রহমান সায়াম এর  আজ মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর, ২০২২) ১১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে সায়াম মেমোরিয়াল ফাউন্ডেশন স্থানীয় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহ্ফিল আয়োজন করেছে।

মরহুমের পিতা নানক ও মাতা এ্যাডভোকেট সৈয়দা আরজুমান নার্গিস সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খীদের মিলাদ মাহফিলে উপস্থিত হয়ে প্রয়াত পুত্রের মাগফেরাত কামনা করে দোয়া করার অনুরোধ করেছেন। উল্লেখ্য, সায়াম ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, বোন ও একমাত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST