1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
করোনাকালে ওমরাহ পালন করলেন ১০ লাখ নারী - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

করোনাকালে ওমরাহ পালন করলেন ১০ লাখ নারী

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৫৪ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক: করোনাভাইরাস মহামারিকালে দীর্ঘদিন বন্ধ থাকার পর গত ৪ অক্টোবর সীমিত পর্যায়ে চালু হয় ওমরাহ। এরপর গত দুই মাসে ১০ লাখের বেশি নারী ওমরাহ পালন করেছেন।

সৌদি গেজেটের খবরে বলা হয়েছে, মক্কা ও মদিনার পবিত্র দুই মসজিদ পরিচালনা পরিষদের নারী উন্নয়ন বিভাগ এ তথ্য জানিয়েছে।

নারীবিষয়ক প্রশাসনিক উপ-সহকারী প্রধান ড. কেমেলিয়া বিনতে মুহাম্মাদ আল দাদি জানান, গত ৪ অক্টোবর থেকে পর্যায়ক্রমে ওমরাহ চালুর প্রথম ধাপে ২৬ হাজার ২০৯ জন নারী ওমরাহ পালন করেন। এরপর ১৮ অক্টোবর থেকে শুরু হয় দ্বিতীয় ধাপ। শেষ হয় ৩১ অক্টোবর। আর ১ নভেম্বর থেকে শুরু হওয়া তৃতীয় ধাপে ৩ লাখ ২৬ হাজার ৬০৩ জন ওমরাহ পালন করেছেন। এ ছাড়া এই সময়ে মক্কা-মদিনার পবিত্র দুই মসজিদে ইবাদতের জন্য আসেন ৬ লাখ ৬৯ হাজার ৮১৮ জন নারী।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST