1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ওয়ার্ডে ওয়ার্ডে কুটির শিল্প গড়ে তুলা হবে দুর্গাপুর পৌরসভার মেয়র প্রার্থী আজাহার - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ

N

ওয়ার্ডে ওয়ার্ডে কুটির শিল্প গড়ে তুলা হবে দুর্গাপুর পৌরসভার মেয়র প্রার্থী আজাহার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৫৩৪ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধিঃ দুর্গাপুর পৌসভার  শ্রীপুর চৌপুকুরিয়া মহল্লাবাসীর সঙ্গে নির্বাচনী গণসংযোগ করেছেন মেয়র পদপ্রার্থী আজাহার আলী।
স্থানীয় নেতাকর্মীদের নিয়ে মহল্লার প্রতিটি পরিবারের লোকজনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন আগামী পরিকল্পনামুলক বিষয় নিয়ে মহল্লাবাসির সাথে কথা বলেন। শুধু তাই নয় আগামীতে ওয়ার্ডে ওয়ার্ডে কুটির শিল্প গড়ে তুলা হবে।
এসময় ওই মহল্লার চায়ের দোকানে দোকানে বসে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এমনকি আগামীতে পৌরবাসির উন্নয়ন বিষয়ে নানামুখী প্রশ্নের জবাব দেন এবং করনীয় বিষয়ে বুঝান।


এসময় তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন দূর্নীতি করবো না’ করতে দেবনা। পৌর এলাকার উন্নয়ন চাইলে পরিবর্তন জরুরী। এজন্য আমি দলীয়ভাবে মনোনীত হলে আপনারা আমাকে ভোট বিজয়ী করবেন। আমি উন্নয়নে বিশ্বাসী।
এসময় মহল্লার হাসেম হাজী,হাসান,কালাম,সোহরাফসহ অনেকেই সঙ্গে ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST