1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ইসলাম শিক্ষা পাঠ্যক্রমে আবশ্যিক আছে এবং থাকবে - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

ইসলাম শিক্ষা পাঠ্যক্রমে আবশ্যিক আছে এবং থাকবে

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: ইসলাম শিক্ষা পাঠ্যক্রমে আবশ্যিক আছে এবং থাকবে, যেমনটি আছে অন্যান্য ধর্মাবলম্বীদের জন্য। অপপ্রচারে, গুজবে কান দেবেন না সকল কারিকুলাম, সাধারণ শিক্ষা, মাদ্রাসা শিক্ষা, কারিগরি শিক্ষা, সর্বত্র ধর্ম শিক্ষা বাধ্যতামূলক আছে এবং থাকবে।

মুসলমানদের জন্য ইসলাম ধর্ম ও নৈতিক শিক্ষা, হিন্দু, বৌদ্ধ, ও খ্রিস্টানদের জন্য ধর্ম ও নৈতিক শিক্ষা, আবশ্যিক হবে। এসব বিষয়ের উপর মূল্যায়ন ও পরীক্ষাও থাকবে।

মাদ্রাসা শিক্ষার্থীরা ধর্মীয় শিক্ষা আরো সম্প্রসারিত আকারে গ্রহণ করবে। অপপ্রচারে বিভ্রান্ত হবেন না।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST