1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীসহ ৬৪ জেলায় আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত শেখ কামালের জন্মদিনে ছাত্রলীগ নেতা পিংকুর উদ্যোগে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ দুর্গাপুরে পাওনা টাকা না দেওয়ায় ইউপি চেয়ারম্যান লাঞ্চিত, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার করেছে পুলিশ দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর

Categories

সংবাদকর্মী আবশ্যক

  • আপডেট করা হয়েছে সোমবার, ৪ মে, ২০২০
  • ৭১১ বার পড়া হয়েছে

নিত্য নতুন সকল সংবাদ আরও দ্রুততার সাথে জনমানুষের কাছে পৌঁছে দিতে আমরা সুযোগ দিতে চাই নির্ভীক, উদ্যমী এবং সাংবাদিকতা করতে ইচ্ছুক নবীনদের।

আর এ জন্যই চলার পথে নবীনদের সঙ্গী করতে রাজশাহী বিভাগের আট জেলা ও রাজশাহী জেলা/মহানগরীর সবকটি থানা/উপজেলা সহ সারাদেশে (কলেজ, বিশ্ববিদ্যালয়, জেলা ও উপজেলা) পর্যায়ে সংবাদকর্মী নিয়োগ চলছে।

প্রয়োজনীয় যোগ্যতাঃ

২. সাংবাদিকতা করার প্রবল মানসিক ইচ্ছা।

৩. পরিশ্রমী হতে হবে।

৪. অনুসন্ধানী মানসিকতা।

৫. কোনটি সংবাদ আর কোনটি সংবাদ নয় সে সম্পর্কে ধারণা।

৬. লেখালেখির যোগ্যতা।

৭. ভাষাগত দক্ষতা।

৮.শিক্ষাগত যোগ্যতাঃ
উপজেলা প্রতিনিধিঃ যেকোনো বিভাগের HSC পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

৯. বেতন ও কমিশন আলোচনা সাপেক্ষে।

জেলা প্রতিনিধিঃ যেকোনো বিষয় থেকে স্নাতক পাস বা সাধারন ডিগ্রী পাশ প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাংবাদিকতায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

আপনি যদি মনে করেন উপরের সকল যোগ্যতা আপনার আছে। তবে আর দেরি না করে আপনার CV/জীবন বৃত্তান্ত পাঠান আমাদের কাছে।
আমাাাদের ই-মেইল- dbcjournal@gmail.com

আবেদন করার পর অভিজ্ঞ নিয়োগ টিম দ্বারা যাচাই-বাচাই করে ফিরতি ই-মেইলের মাধ্যমে আমাদের dbcjournal24.com- এ সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করা যাবে কি না তা নিশ্চিত করা হবে৷

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন