1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাসিক মেয়র লিটনের প্রচেষ্টায় রাজশাহী-কক্সবাজার রুটে চালু হচ্ছে বিমান চলাচল - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার

Categories

রাসিক মেয়র লিটনের প্রচেষ্টায় রাজশাহী-কক্সবাজার রুটে চালু হচ্ছে বিমান চলাচল

  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ জুন, ২০২২
  • ৫৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের প্রচেষ্টায় শিগগিরই রাজশাহী থেকে কক্সবাজার রুটে চালু হতে যাচ্ছে বিমান চলাচল। নভোএয়ার এর একটি ফ্লাইট রাজশাহী-কক্সবাজার রুটে চালুর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বুধবার বিকেলে ঢাকায় নভোএয়ার এর চেয়ারম্যান ফায়জুর রহমান বাদলের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের এক বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বৈঠকের প্রতি সপ্তাহে রবিবার ও বৃহস্পতিবার নভোএয়ার এর একটি ফ্লাইট রাজশাহী-কক্সবাজার রুটে চলাচল করার কথা জানিয়েছেন নভোএয়ার কর্তৃপক্ষ।

বৈঠকে নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচলের দাবি রাজশাহীবাসীর দীর্ঘদিনের। দাবিটি পূরণে দীর্ঘদিন থেকে চেষ্টা চালিয়ে আসছিলাম। অবশেষে সেটি পূরণ হতে যাচ্ছে। আমরা আশা করছি রাজশাহী-কক্সবাজার রুটে শিগগিরই নভোএয়ার এর একটি ফ্লাইট চালু হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন