1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তির ৭ বছরের কারাদণ্ড - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তির ৭ বছরের কারাদণ্ড

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: অশ্লীল ভিডিও করে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অপরাধে রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তিকে ৭ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। একই সঙ্গে আসামির ৫ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়। সোমবার রাজশাহী সাইবার ট্রাইবুনাল আদালত এ রায় দেন।
দণ্ডপ্রাপ্ত আসামির নাম মোহন আলী। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলার হলুদ বিহার গ্রামে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের জুন মাসে একই এলাকার আক্কাস আলীর (৪৭) মেয়ের একটি অশ্লীল ভিডিও তৈরী করে মোহন এবং তার সহযোগীরা। কম্পিউটার হতে অশ্লীল ভিডিও তৈরী করে ব্লটুথ ও ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন লোকের মোবাইল ফোনে ছড়িয়ে বেড়াতে থাকে। এতে আক্কাছ আলীর মেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

এ ঘটনায় ওই বছরের ১৯ জুলাই আক্কাস আলী বদলগাছী থানায় দু’জনের বিরুদ্ধে ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষে আজ সোমবার মোহন আলীকে সাত বছরের কারাদণ্ডের রায় দেন রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালত।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর ইসমত আরা।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন