1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তির ৭ বছরের কারাদণ্ড - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তির ৭ বছরের কারাদণ্ড

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: অশ্লীল ভিডিও করে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অপরাধে রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তিকে ৭ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। একই সঙ্গে আসামির ৫ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়। সোমবার রাজশাহী সাইবার ট্রাইবুনাল আদালত এ রায় দেন।
দণ্ডপ্রাপ্ত আসামির নাম মোহন আলী। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলার হলুদ বিহার গ্রামে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের জুন মাসে একই এলাকার আক্কাস আলীর (৪৭) মেয়ের একটি অশ্লীল ভিডিও তৈরী করে মোহন এবং তার সহযোগীরা। কম্পিউটার হতে অশ্লীল ভিডিও তৈরী করে ব্লটুথ ও ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন লোকের মোবাইল ফোনে ছড়িয়ে বেড়াতে থাকে। এতে আক্কাছ আলীর মেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

এ ঘটনায় ওই বছরের ১৯ জুলাই আক্কাস আলী বদলগাছী থানায় দু’জনের বিরুদ্ধে ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষে আজ সোমবার মোহন আলীকে সাত বছরের কারাদণ্ডের রায় দেন রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালত।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর ইসমত আরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST