1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাজশাহীতে বিভাগীয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

রাজশাহীতে বিভাগীয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ২০০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে ১৬-১৮ অক্টোবর তিন দিনব্যাপী বিভাগীয় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বিভাগীয় প্রাথমিক শিক্ষা অফিস, রাজশাহী বিভাগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন-ফেস্টুন উড়িয়ে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন করেন রাসিক মেয়র।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী একজন ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী। তিনি খেলোয়াড়দের উৎসাহিত করতে নিজে মাঠে উপস্থিত থাকেন। তিনি খেলোয়াড়দের বিভিন্নভাবে পুরস্কৃত করেছেন। তিনি নিজের হাতে রান্না করে খেলোয়াড়দের খাইয়েছেন। এটি একটি দৃষ্টান্ত দেশের একজন প্রধানমন্ত্রী সকল স্তরের মানুষের প্রতি খেয়াল রাখেন। ক্রীড়াক্ষেত্রে বেশি ভুমিকা রেখে চলেছেন প্রধানমন্ত্রী।

রাসিক মেয়র বলেন, প্রাথমিক শিক্ষার্থীদের জন্য ক্রীড়া শিক্ষার উপযুক্ত সময় এটি। শিক্ষার পাশাপাশি ক্রীড়ায় আরও ভালো করতে আবাসিক ক্যাম্পে তাঁদের উচ্চতর প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। তৃণমুল পর্যায়ে ফুটবলকে আরো উজ্জীবিত করতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টের আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যার ফলস্বরূপ নারী ফুটবলে একটি সাফল্য অর্জিত হয়েছে। আমাদের মেয়েরা দেশের বাইরেও খেলায় সাফল্য দেখিয়েছে, যা আমাদেরকে গর্বিত করেছে। এ ধরনের আসর আগামীতে অব্যাহত রেখে আরও ভালো ফলাফল পাব।

প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগীয় পরিচালক মোঃ সানাউল্লাহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসীম উদ্দীন হায়দার, অতিরিক্ত জিআইজি সাইফুল ইসলাম, আরএমপির উপ-পুলিশ কমিশনার মীর সাফিন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারিয়া পেরেরা, প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগীয় সহকারী পরিচালক আঃ সালাম।

অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষা বিভাগের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে রাজশাহী বিভাগের আটটি জেলার আটটি দল অংশ নিচ্ছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST