1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মূল্য নিয়ে বাটা’র পকেট কাটা কারসাজি তানোরে প্রেমিকার ঘরে ঢুকে প্রেমিক আটক, অতঃপর থানায় ধর্ষনের মামলা দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন পালন না করেই বরাদ্দকৃত অর্থ আত্মসাত! দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে হত্যা, পিতাকে কুপিয়ে জখম বাগমারায় ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় তিন বখাটের বিরুদ্ধে মামলা দুর্গাপুরের পানানগর ইউপি চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে দুর্গাপুরে পৌর ও ইউপি সম্মেলনে আ.লীগের ত্যাগী নেতারা কোণঠাসা দুর্গাপুর পৌর আ.লীগের নব-গঠিত কমিটি স্থগিত! চাঁপাইনবাবগঞ্জে ঘুষ নেয়ার সময় ম্যাজিস্ট্রেটের হাতে ট্রাফিক পুলিশ আটক, টিএসআই ক্লোজ-কনস্টেবল বরখাস্ত দুর্গাপুরে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

Categories

মূল্য নিয়ে বাটা’র পকেট কাটা কারসাজি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে স্যান্ডেলের মূল্য নিয়ে কারসাজির অভিযোগে পাদুকা কোম্পানী ‘বাটা’ র নিউমার্কেট আউটলেট কে ত্রিশ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী। সকাল ১১টার দিকে রাজশাহী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরে বাটা পাদুকা নিউমার্কেট আউটলেট কর্তৃপক্ষকে এ জরিমানা করেন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ।

তিনি জানান, গত ২২ এপ্রিল নিয়মিত অভিযানে নগরীর নিউমার্কেট এলাকার পাদুকা প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র ‘বাটা’ আউটলেটে গিয়ে পন্যের গায়ে লেখা মূল্যের অসামঞ্জস্যতা দেখা যায়। এসময় মূল্য সংবলিত একটি স্টিকারের ওপর বাড়তি মূল্যের আরও একটি স্টিকার পন্যের গায়ে পাওয়া যায়। যেটিকে বলা হচ্ছে ঈদ মৌসুমে পন্যের মূল্য নিয়ে কারসাজি। নির্ধারিত মূল্যে চেয়ে অধিক দামে বিক্রির চেষ্টা করায় সেদিন আউটলেট কর্তৃপক্ষকে ২৪ এপ্রিল ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তর বিভাগীয় কার্যালয়ে তলব করা হয়।

আজ সকালে কর্তৃপক্ষ হাজির হয়ে এ বিষয়ে যথাযত জবাব দেয়। তবে ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরের জবাব সন্তোষজনক না হওয়ায় তাদের ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা। এছাড়ও একই দিন নগরীর তেরোখাদিয়া বাজারের বিসমিল্লাহ রেশন স্টোরের নামে ভেজাল পন্য বিক্রির অভিযোগেরও নিষ্পত্তি করা হয়েছে। ভেজাল পন্য বিক্রির দায়ে দোকান কর্তৃপক্ষকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক হাসান আল মারুফ জানান, ক্রেতা সাধারনের সহায়তায় তাদের এই অভিযান অব্যহত থাকবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন