1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
মূল্য নিয়ে বাটা'র পকেট কাটা কারসাজি - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

মূল্য নিয়ে বাটা’র পকেট কাটা কারসাজি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে স্যান্ডেলের মূল্য নিয়ে কারসাজির অভিযোগে পাদুকা কোম্পানী ‘বাটা’ র নিউমার্কেট আউটলেট কে ত্রিশ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী। সকাল ১১টার দিকে রাজশাহী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরে বাটা পাদুকা নিউমার্কেট আউটলেট কর্তৃপক্ষকে এ জরিমানা করেন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ।

তিনি জানান, গত ২২ এপ্রিল নিয়মিত অভিযানে নগরীর নিউমার্কেট এলাকার পাদুকা প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র ‘বাটা’ আউটলেটে গিয়ে পন্যের গায়ে লেখা মূল্যের অসামঞ্জস্যতা দেখা যায়। এসময় মূল্য সংবলিত একটি স্টিকারের ওপর বাড়তি মূল্যের আরও একটি স্টিকার পন্যের গায়ে পাওয়া যায়। যেটিকে বলা হচ্ছে ঈদ মৌসুমে পন্যের মূল্য নিয়ে কারসাজি। নির্ধারিত মূল্যে চেয়ে অধিক দামে বিক্রির চেষ্টা করায় সেদিন আউটলেট কর্তৃপক্ষকে ২৪ এপ্রিল ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তর বিভাগীয় কার্যালয়ে তলব করা হয়।

আজ সকালে কর্তৃপক্ষ হাজির হয়ে এ বিষয়ে যথাযত জবাব দেয়। তবে ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরের জবাব সন্তোষজনক না হওয়ায় তাদের ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা। এছাড়ও একই দিন নগরীর তেরোখাদিয়া বাজারের বিসমিল্লাহ রেশন স্টোরের নামে ভেজাল পন্য বিক্রির অভিযোগেরও নিষ্পত্তি করা হয়েছে। ভেজাল পন্য বিক্রির দায়ে দোকান কর্তৃপক্ষকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক হাসান আল মারুফ জানান, ক্রেতা সাধারনের সহায়তায় তাদের এই অভিযান অব্যহত থাকবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন