1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

Categories

বাগামারায় ৩শ’ পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ বিতরন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ মে, ২০২০
  • ১৫৮ বার পড়া হয়েছে

বাগমারা সংবাদদাতা: কোভিট-১৯ করোনাভাইরাসে বাগামারা উপজেলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
(১৮ মে) সোমবার বাগমারায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের উদ্যোগে এবং কাতার রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। বাগমারা উপজেলায় করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র, দুস্থ, অসহায় ৩শ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ফুড প্যাকেজ প্রদান করা হয়।

এ উপলক্ষে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের উদ্যোগে এবং কাতার রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কাজকর্ম না থাকায় চরম খাদ্য সংকটের মধ্যে পড়ে নিম্ন আয়ের সাধারন মানুষ। করোনা কালীন সময়ে ওই সকল হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি।

রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে প্রতি প্যাকেটে ২ লিটার তৈল, ২কেজি চিনি, ১ কেজি খেজুর, ১ কেজি লবন, ২ কেজি মুড়ি, ২ কেজি চিড়া, ১ শত গ্রাম করে হলুদ গুড়া, মরিচ গুড়া এবং গরম মশলা, সেমাই ২ প্যাকেট, ১ কেজি সুজি, ১ কেজি বেসন, ১ কেজি মটর ডাল এবং ২ কেজি ছোলা ডাল বিতরণ করা হয়েছে।

খাদ্য সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাংসদের প্রেস সচিব প্রভাষক সাংবাদিক জিল্লুর রহমান, রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফিক, সদস্য মীর তৌফিক আলী ভাদু, কার্য নির্বাহী কমিটির সদস্য সামাউন ইসলাম, রাজশাহী সিটি ও জেলা ইউনিট কর্মকর্তা আব্দুল্লাহ হিল বাকী বিল্লাহ, রাজশাহী জেলা ইউনিটের যুব প্রধান সাদিয়া সাবা অর্চি সহ আরো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন