1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:২৯ অপরাহ্ন

দুর্গাপুর পৌর মেয়র তোফাজ্জল হোসেনের নির্বাচনী গণসংযোগ ও কর্মী সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১৪১ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: আসন্ন দুর্গাপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র প্রার্থীদের প্রচারণায় সরগরম নির্বাচনী মাঠ।

বর্তমান পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন নির্বাচনী গণসংযোগ ও প্রচার-প্রচারণার ধারাবাহিকতায় ২০অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় ৮ নং ওয়ার্ড (কাঁচুপাড়া-সুখানদিঘি) তে প্রচার প্রচারণা ও গণসংযোগ শেষে কাঁচুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে কর্মীসভা অনুষ্ঠিত হয়।

দুর্গাপুর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আবু সাঈদ দোলার সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্তমান পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন পৌরসভা নির্বাচনে পৌর মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী খাঁ, পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা সৈনিক লীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মজনু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোজাহার আলী, দলিল উদ্দিন, আঃ মজিদ, রেজাউল, আঃ রহমান, শরিফুল, রুস্তম, বাবুল, জলিল, আঃ কাদের, আব্বাস,

ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মেহেদী, সাধারণ সম্পাদক আলআমিন প্রমুখ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন