1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
দুর্গাপুরে সাপের কামড়ে ও বিদ্যুৎস্পৃষ্টে  দু'জনের মৃত্যু - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

দুর্গাপুরে সাপের কামড়ে ও বিদ্যুৎস্পৃষ্টে  দু’জনের মৃত্যু

  • আপডেট করা হয়েছে শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে সাপের কামড়ে ও বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। পৃথক ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শনিবার ভোর রাতে দিয়া খাতুনকে সাপে কামড় দিলে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অপরদিকে, একই দিন দুপুর ১২টার দিকে নির্মাণাধীন বাড়ির কার্নিশে খড় শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হৃদয় ঘটনাস্থলেই মারা যায়।

মিঠুন আলীর নির্মানাধীন বাড়ির উপর দিয়ে গভীর নলকূপের একটি বৈদ্যুতিক লাইন ছিলো। সেটি অপসারণের জন্য পল্লী বিদ্যুৎ অফিসে লিখিত আবেদন করেছে মিঠুন আলী। কিন্তু পবিস কর্তৃপক্ষ আবেদন আমলে না নেয়ায় এই দুর্ঘটনা ঘটেছে বলে মিঠুন আলী দাবি করেন।

পরিবার স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, পৌর সদরের মহিলা কলেজ গেট এলাকার নুরুল ইসলামের কন্যা দিয়া খাতুন (১৬) সাপের কামড়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এর আগে তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। দিয়া খাতুন দুর্গাপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের শিক্ষার্থী।

অপরদিকে, উপজেলার যুগীশো গ্রামের মিঠন আলীর পুত্র হৃদয় (১২) বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মারা গেছে। হৃদয় যুগীশো উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, পৃথক প্রাণহানির ঘটনায় থানায় জিডি করা হয়েছে। তবে উভয়ের পরিবারের কারো কোনো আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST