1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে হত্যা, পিতাকে কুপিয়ে জখম - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল পেলো দুর্গাপুরের শিক্ষার্থীরা হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

Categories

দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে হত্যা, পিতাকে কুপিয়ে জখম

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৩০৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়া সম্পর্কে জড়ানোয় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে গোলাম মোস্তফা চৌধুরী (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। এদিকে, গোলাম মোস্তফার পিতা আবু কালামকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলেও রামেক হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বর্দ্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটার পর থেকে পলাতক রয়েছে নিহতের স্বামী গোলাম মোস্তফা।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় দুই বছর আগে বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের পুত্র গোলাম মোস্তফার সাথে উপজেলার কিশোরপুর গ্রামের আবু হানিফের কন্যা জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে এক কন্যা সন্তানের জন্ম হয় । ওই সন্তানের বয়স এখন ৭ মাস।

গোলাম মোস্তফার অভিযোগ ছিলো তাঁর পিতা আবু কালামের সাথে তাঁর স্ত্রীর অনেকদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিলো। আগে থেকেই এ ব্যাপারে সে জানলেও প্রমাণ না থাকায় জোর করে কাউকে কিছু বলতে পারছিলোনা। বুধবার দুপুরে ঘরের চাতালে পেঁয়াজ ওঠানোর নাম শ্বশুর আবু কালামের সাথে আপত্তিকর অবস্থায় জড়ায় গোলাম মোস্তফার স্ত্রী। বাড়ির লোকজন দেখে ফেলায় গোলাম মোস্তফার স্ত্রী জুথি খাতুন কন্যা সন্তানকে নিয়ে বাবার বাড়ি কিশোপুর গ্রামে চলে যায়। গ্রামের মাঠে কৃষিকাজ শেষ করে সন্ধ্যার দিকে বাড়ি ফিরে বিষয়টি জানতে পেরে গোলাম মোস্তাফা প্রথমে তার পিতাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। পরে ওই রাতেই কিশোরপুর গ্রামে শ্বশুরবাড়ি গিয়ে কৌশলে স্ত্রীকে ডেকে বাড়ির পাশে নিয়ে গিয়ে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায় গোলাম মোস্তফা।

পলাতক গোলাম মোস্তফার ভাই মাইনুল হোসেন জানান, তাঁর বাবা আবু কালামকে গুরুতর জখম অবস্থা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলেও চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁর অবস্থাও আশংকাজনক।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, নিহতের আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের সাথে কথা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পরকীয়ার জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST