1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক আইনমন্ত্রী আঃ মতিন খসরুর মৃত্যুতে ডাঃ মনসুর এমপির শোক রমজান মাস হবে দুইটি ২০৩০ সালে লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি পুঠিয়া পৌরসভার মেয়র মামুন খানের বিরুদ্ধে এক নার্সের ধর্ষণ মামলা দুর্গাপুরের জয়নগর ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শেখ ফিরোজ আহমদের মাক্স বিতরণ ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডাঃ মনসুর এমপি দুর্গাপুরে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখাই ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা রাজশাহীতে মিনু, বুলবুল সহ চার নেতার নামে পরোয়ানা দুর্গাপুরে মাক্স ব্যবহারের জন্য কঠোর ভূমিকায় উপজেলা প্রশাসন, সাধারন জনগনের মাঝে ইউএনওর ফ্রী মাক্স বিতরণ ভারতে একদিনে সর্বোচ্চ শনাক্ত ৮৯১২৯, মৃত্যু ৭১৪

Recent Posts

Recent Posts

Recent Comments

    দুর্গাপুরে মাদরাসায় বিএনপি-জামায়াতের সমর্থকদের নিয়োগের প্রতিবাদে মানববন্ধন

    • আপডেট করা হয়েছে রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
    • ১৮৯ বার পড়া হয়েছে

    দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলার নান্দিগ্রাম দারুস সালাম আলিম মাদরাসায় গোপনে বিএনপি-জামায়াতের লোকজনকে নিয়োগের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার বিকেলে মাদরাসার পাশেই এ মানববন্ধন করেছে এলাকাবাসী। মানববন্ধনের মাধ্যমে মাদরাসার সকল নিয়োগ বন্ধের জন্য স্থানীয় সংসদ সদস্য ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান এলাকাবাসী।

    জানা গেছে, দুর্গাপুরের নান্দীগ্রাম দারুস সালাম আলিম মাদ্রাসায় ৪ জন কর্মচারী নিয়োগের জন্য গোপনে পত্রিকায় বিজ্ঞপ্তি দেন মাদ্রাসার অধ্যক্ষ মুছা মিয়া। এমনকি গোপনে গত শনিবার রাজশাহী নগরীর একটি সরকারি কলেজে গোপনে নিয়োগ বোর্ড বসিয়ে নিয়োগের চেষ্টা চালানো হয়। পরে অজ্ঞাত কারণে ওই কলেজে নিয়োগ বোর্ড না বসিয়ে অন্য একটি জায়গায় বসে রেজুলেশন করে আবেদিত প্রার্থীদের নিয়োগ দেয়া হয়েছে মর্মে সান্তনা দেওয়া হয়। বিষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে প্রতিবাদে বিক্ষোভ শুরু করে এলাকাবাসী।

    ওই ঘটনার জের ধরে রোববার বিকেলে নান্দিগ্রাম দারুস সালাম আলিম মাদরাসার পাশেই মানববন্ধন করেছে সচেতন এলাকাবাসী।

    এলাকাবাসী অভিযোগ করেন, করোনাভাইরাস আতংকে মানুষ যখন দিশেহারা, দেশ যখন স্থবির তখন মাদরাসায় আয়া পদে একজন, নিরাপত্তা কর্মী পদে একজন, অফিস সহকারী পদে একজন ও কম্পিউটার অপারেটর পদে একজনকে নিয়োগ দেয়ার জন্য গোপনে পত্রিকায় নিয়োগ বিজ্ঞাপন দেন অধ্যক্ষ মুছা মিয়া। বিএনপি-জামায়াতের লোকজনকে নিয়োগ দেয়ার জন্যই গোপনে নিয়োগ বোর্ড বসান অধ্যক্ষ মুছা মিয়া।

    এ সময় মানববন্ধনে উপস্থিত থেকে নিয়োগ বন্ধের আবেদন জানিয়ে বক্তব্য রাখেন, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম ফারুক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান টুনু, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুল খালেক, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম, নওপাড়া ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আলী আজমত, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, ওয়ার্ড যুবলীগের সভাপতি বাবুল হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, লোকমান আলী, আহমদ আলী, আজিজুর রহমান, ফজলুর রহমান।
    এছাড়া ওই এলাকার প্রায় ৫ শতাধিক লোকজন মানববন্ধনে অংশ নেন।

    শেয়ার করুন

    কমেন্ট করুন

    আরো সংবাদ পড়ুন