1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

Categories

দুর্গাপুরে বিআরটিইউকে’র অর্থায়নে ও গাস’র সহায়তায় ১৩০টি পরিবারে খাবার ও হাইজিন সামগ্রী বিতরণ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ১৯৬ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি: পবিত্র রমজান মাস ও মহামারী করোনা ভাইরাসের কারণে রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলায় ক্ষতিগ্রস্ত প্রায় ১৩০টি অসহায় ও দূস্থ পরিবারের মাঝে এক মাসের খাবার ও হাইজিন সামগ্রী বিতরণ করা হয়েছে। ব্রিটিশ চ্যারিটি সংস্থা বাংলাদেশ রিজেনারেশন ট্রাষ্ট ইউকে (বিআরটিইউকে) এর অর্থায়নে ও বাংলাদেশের জাতীয় বেসরকারী প্রতিষ্ঠান গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থা (গাস) এর সহায়তায় আজ এই বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

বিআরটিইউকে ও গাস এপ্রিল ও মে মাস জুড়ে ঢাকা, সিলেট, সুনামগ্ঞ্জ, রাজশাহী, পটুয়াখালী ও রাজবাড়ী জেলার করোনা দূর্যোগের কবলে ক্ষতিগ্রস্ত প্রায় ১১৫০টি পরিবারের মাঝে খাদ্য ও হাইজিন সামগ্রী বিতরণ করেছে। আগামী কয়েক দিনের মধ্যে রাজশাহ ীজেলায় পূণরায় আরো প্রায় ১৫০টি পরিবারের মাঝে একই ধরণের সহায়তা প্রদান করবে।

উল্লেখ্য, বিআরটিইউকে গত দশ বছর ধরে মানবতার সেবায় বাংলাদেশের সবচেয়ে দূর্যোগপ্রবন জেলা ভোলা, পটুয়াখালী, বরগুনা, কুড়িগ্রাম, সুনামগঞ্জ, রাজশাহী ও কক্সবাজার জেলায় স্বাস্থ্য, শিক্ষা, জীবিকায়ন, পানি, পয়ঃনিষ্কাশন ও রোহিঙ্গ্যাদের জন্য কাজ করে যাচ্ছে। বিআরটিইউকে ব্রিটেনে বসবাসরত একদল বাংলাদেশী বংশোদ্ভুত যুবক দ্বারা পরিচালিত একটি সংস্থা।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন