1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বর্তমান সরকারের আমলে একটি মানুষও গৃহহীন থাকবেনা- ডাঃ মনসুর রহমান এমপি দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং দুর্গাপুরে মেয়র পদে দলীয় মনোনয়ন চান আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক রাজশাহীতে চেকপোস্টে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়ে জখম রাজশাহীর দু’টিসহ পঞ্চম ধাপে ৩১ পৌরসভায় ভোট রাজশাহীর তিনটির মধ্যে দুটিতে আ’লীগ, একটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী নিজ এলাকায় ভোট দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও দুই দিন থাকবে শৈত্যপ্রবাহ রাজশাহী বিএনপিতে ফের আলোচনায় মিনু চাঁপাইনবাবগঞ্জে ভূয়া পুলিশ নিয়োগের মামলায় বিভিন্ন মেয়াদে ১০ জনের সাঁজা

দুর্গাপরে তেলের ডিপুতে ভয়াবহ অগ্নিকাণ্ড,আহত ১

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে সদর বাজারে সিগারেটের আগুন থেকে তেলের ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
এতে আগুনে পুড়ে গেছে তেলের ডিপো, খড়ের গুদাম, লন্ড্রী ও ডেকোরেটের দোকান। গতকাল বুধবার রাত ১টার দিকে দুর্গাপুর সদর পুরাতন বাস টার্মিনাল সংলগ্ন খাদেম এন্টার প্রাইজ নামের একটি তেলের ডিপোতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুর্গাপুর ও পুঠিয়া স্টেশনের দুটি ইউনিট প্রায় ২ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। আগুন নিভাতে গিয়ে খাদেম এন্টার প্রাইজ এর ব্যস্থাপনা পরিচালক খাদেমুল ইসলাম (২৫) আগুনে দগ্ধ হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এছাড়াও আহত কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যাক্ষদর্শির বরাত দিয়ে দুর্গাপুর ফায়ার সার্ভিসের টিম লিডার আশরাফুল ইসলাম জানান, স্থানীয়দের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সিগারেটের আগুন থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।
বুধবার রাত ১টার দিকে খাদেম এন্টার প্রাইজে যমুনা তেল কোম্পানির একটি ট্যাংক লরি থেকে ড্রামে পেট্রোল নেওয়া হচ্ছিল।
এমন সময় হঠাৎ সিগারেটের আগুন থেকে ট্যাংক লরির তেল পাইপে আগুন লেগে যায়। পরে অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পেতে ওই ট্যাংক লরি একটি পুকুরে ফেলে দেওয়ার চেষ্টা করা হয়। এতে মুহুর্তের তেলের ডিপোতে আগুনে লেগে পাশের খড়ের গুদাম, লন্ড্রী ও ডেকোরেটেরে দোকান পুড়ে যায়। ঘটনায় প্রায় ১৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

খাদেম এন্টার প্রাইজ এর প্রোপাইটার আফসার আলী বলেন, তাঁর দোকানে ডিজেল, কেরোসিন ও পেট্রোলের প্রায় ৫০ টি ড্রাম লোড করা ছিলো। রাতে ট্যাংক লরি থেকে তেল নামোনো হচ্ছিল।
এমন সময় আগুন ধরে যায়। আগুনে দোকানে থাকা তেল ও ঘর পুড়ে যায়। প্রায় ১৪-১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।

এদিকে, ঘটনার পর বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা অগ্নিকান্ডে পুড়ে যাওয়া খাদেম এন্টার প্রাইজের ঘর পরিদর্শন করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন