1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিরাজগঞ্জ জেলা পক্ষ থেকে পুলিশ সুপার কে বিদায় সংবর্ধনা - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

Categories

চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিরাজগঞ্জ জেলা পক্ষ থেকে পুলিশ সুপার কে বিদায় সংবর্ধনা

  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে হাসিবুল আলম, বিপিএম, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), সিরাজগঞ্জ মহোদয়-কে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করেন।
শনিবার (২০ আগস্ট) সিরাজগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পক্ষ থেকে জনাব হাসিবুল আলম, বিপিএম, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), সিরাজগঞ্জ মহোদয়ের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য, প্রেসিডেন্ট সিরাজগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ। এ সময় প্রধান অতিথি মহোদয়-কে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
পরে বদলিজনিত বিদায়ী বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার পুলিশ সুপার হিসেবে আলোচিত হন। বিদায়ী অতিথির পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।পুলিশ সুপার মহোদয় তাঁর বিদায়ী ভাষণে জনগণের সেবায় পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার আহ্বান জানান এবং জেলার আইন-শৃঙ্খলা বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
এ সময় উক্ত অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সিরাজগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন