1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
গাজীপুরে শ্রমিক কলোনিতে আগুন, পুড়ল শতাধিক ঘর - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

গাজীপুরে শ্রমিক কলোনিতে আগুন, পুড়ল শতাধিক ঘর

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২৫৯ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরের ভোগড়া এলাকায় এক শ্রমিক কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে তিনটি বসতবাড়ির দেড় থেকে দুইশ’ ঘর পুড়ে গেছে।

শুক্রবার সন্ধ্যায় এ আগুনের ঘটনা ঘটে বলে জানিয়েছেন জয়দেবপুর ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন অফিসার মো. তাশাররফ হোসেন। এ ঘটনায় হতাহত ও তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানাতে পারেননি তিনি।

স্থানীয় একটি কারখানার শ্রমিক আশিকুর রহমান জানান, গাজীপুর মহানগরের ভোগড়া দক্ষিণপাড়া (পেয়ারা বাগানের পাশে) এলাকায় লেহাজ উদ্দিনের মালিকানাধীন পাশাপাশি তিনটি টিনশেডের ভাড়া বাড়িতে অনেকগুলো ছোট ছোট ঘর রয়েছে। উত্তর দিকের একটি ঘর থেকে এ আগুনের সূত্রপাত হয়ে আশে পাশের ঘরগুলিতে দ্রুত ছড়িয়ে পড়ে এবং আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরে এলাকার লোকজন স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়। আগুনে দেড় থেকে দুই শতাধিক ঘর ও ঘরে থাকা বিভিন্ন মালামাল পুড়ে গেছে।

জয়দেবপুর ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন অফিসার মো. তাশাররফ হোসেন জানান, ভোগড়া দক্ষিণপাড়া (পেয়ারা বাগানের পাশে) এলাকায় লেহাজ উদ্দিনের মালিকানাধীন বসত বাড়িতে সন্ধ্যা ৭টার দিকে আগুন লাগে। আগুনের খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশন থেকে তিনটি ও টঙ্গি ফায়ার স্টেশন থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করে। রাত ৭টা ৫৫মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে তিন সারিতে থাকা টিন শেড বাড়ির অসংখ্য ঘর পুড়ে গেছে। তাৎক্ষণিকভাবে ঘরের সংখ্যা, আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি। তবে আগুনে কারো হতাহতের খবরও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST