1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
গাজীপুরে শ্রমিক কলোনিতে আগুন, পুড়ল শতাধিক ঘর - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

গাজীপুরে শ্রমিক কলোনিতে আগুন, পুড়ল শতাধিক ঘর

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৭৮ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরের ভোগড়া এলাকায় এক শ্রমিক কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে তিনটি বসতবাড়ির দেড় থেকে দুইশ’ ঘর পুড়ে গেছে।

শুক্রবার সন্ধ্যায় এ আগুনের ঘটনা ঘটে বলে জানিয়েছেন জয়দেবপুর ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন অফিসার মো. তাশাররফ হোসেন। এ ঘটনায় হতাহত ও তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানাতে পারেননি তিনি।

স্থানীয় একটি কারখানার শ্রমিক আশিকুর রহমান জানান, গাজীপুর মহানগরের ভোগড়া দক্ষিণপাড়া (পেয়ারা বাগানের পাশে) এলাকায় লেহাজ উদ্দিনের মালিকানাধীন পাশাপাশি তিনটি টিনশেডের ভাড়া বাড়িতে অনেকগুলো ছোট ছোট ঘর রয়েছে। উত্তর দিকের একটি ঘর থেকে এ আগুনের সূত্রপাত হয়ে আশে পাশের ঘরগুলিতে দ্রুত ছড়িয়ে পড়ে এবং আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরে এলাকার লোকজন স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়। আগুনে দেড় থেকে দুই শতাধিক ঘর ও ঘরে থাকা বিভিন্ন মালামাল পুড়ে গেছে।

জয়দেবপুর ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন অফিসার মো. তাশাররফ হোসেন জানান, ভোগড়া দক্ষিণপাড়া (পেয়ারা বাগানের পাশে) এলাকায় লেহাজ উদ্দিনের মালিকানাধীন বসত বাড়িতে সন্ধ্যা ৭টার দিকে আগুন লাগে। আগুনের খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশন থেকে তিনটি ও টঙ্গি ফায়ার স্টেশন থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করে। রাত ৭টা ৫৫মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে তিন সারিতে থাকা টিন শেড বাড়ির অসংখ্য ঘর পুড়ে গেছে। তাৎক্ষণিকভাবে ঘরের সংখ্যা, আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি। তবে আগুনে কারো হতাহতের খবরও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন