1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং দুর্গাপুরে মেয়র পদে দলীয় মনোনয়ন চান আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক রাজশাহীতে চেকপোস্টে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়ে জখম রাজশাহীর দু’টিসহ পঞ্চম ধাপে ৩১ পৌরসভায় ভোট রাজশাহীর তিনটির মধ্যে দুটিতে আ’লীগ, একটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী নিজ এলাকায় ভোট দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও দুই দিন থাকবে শৈত্যপ্রবাহ রাজশাহী বিএনপিতে ফের আলোচনায় মিনু চাঁপাইনবাবগঞ্জে ভূয়া পুলিশ নিয়োগের মামলায় বিভিন্ন মেয়াদে ১০ জনের সাঁজা দুর্গাপুর পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন চান কৃষকলীগ নেতা জাহাঙ্গীর আলম

ওয়ার্ডে ওয়ার্ডে কুটির শিল্প গড়ে তুলা হবে দুর্গাপুর পৌরসভার মেয়র প্রার্থী আজাহার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৮৯ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধিঃ দুর্গাপুর পৌসভার  শ্রীপুর চৌপুকুরিয়া মহল্লাবাসীর সঙ্গে নির্বাচনী গণসংযোগ করেছেন মেয়র পদপ্রার্থী আজাহার আলী।
স্থানীয় নেতাকর্মীদের নিয়ে মহল্লার প্রতিটি পরিবারের লোকজনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন আগামী পরিকল্পনামুলক বিষয় নিয়ে মহল্লাবাসির সাথে কথা বলেন। শুধু তাই নয় আগামীতে ওয়ার্ডে ওয়ার্ডে কুটির শিল্প গড়ে তুলা হবে।
এসময় ওই মহল্লার চায়ের দোকানে দোকানে বসে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এমনকি আগামীতে পৌরবাসির উন্নয়ন বিষয়ে নানামুখী প্রশ্নের জবাব দেন এবং করনীয় বিষয়ে বুঝান।


এসময় তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন দূর্নীতি করবো না’ করতে দেবনা। পৌর এলাকার উন্নয়ন চাইলে পরিবর্তন জরুরী। এজন্য আমি দলীয়ভাবে মনোনীত হলে আপনারা আমাকে ভোট বিজয়ী করবেন। আমি উন্নয়নে বিশ্বাসী।
এসময় মহল্লার হাসেম হাজী,হাসান,কালাম,সোহরাফসহ অনেকেই সঙ্গে ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন