1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
আরএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটির সভা - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

আরএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটির সভা

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ মে, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে আরএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।সহিংসতার শিকার নারী ও শিশুদের সবধরণের আইনগত সেবা, চিকিৎসা সেবা ও কাউন্সিলিং সেবা উন্নতকরণ ও সহিংসতা নিরসন করা এ সভা লক্ষ্য।

২১ মে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে আরএমপির ভিকটিম সাপোর্ট সেন্টার স্টিয়ারিং কমিটির ২৩ তম সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

সভায় পুলিশ কমিশনার ভিকটিম সাপোর্ট সেন্টার, আরএমপি, রাজশাহী এবং এনজিও প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিগণের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, সহিংসতার শিকার নারী ও শিশুদের সবধরনের আইনগত সেবা, চিকিৎসা সেবা ও কাউন্সিলিং সেবা প্রদান করা ভিকটিম সার্পোট সেন্টারের উদ্দেশ্য। ২০২২ সালের নভেম্বর হতে এ বছর এপ্রিল পর্যন্ত সর্বমোট ৯৩ জন নারী ও শিশুকে বিভিন্ন ধরনের সেবা দেওয়া হয়েছে। ভিকটিম সার্পোট সেন্টারের কার্যক্রমের প্রসার ঘটাতে হবে। সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানের সাথে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি তাঁর বক্তব্য শেষ করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (ডিবি) আল মামুন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড প্রসিকিউশন) মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, আরএমপি’র ১২টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং ৮ টি এনজিও-এর প্রতিনিধিবৃন্দ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST