1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন পুলিশের এসআই - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন পুলিশের এসআই

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ জুন, ২০২০
  • ৪৪৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে মারা গেলেন পুলিশের একজন এসআই। মৃত ওই পুলিশ সদস্যের নাম ইকরামুল ইসলাম (৪৫)। তিনি সীতাকুণ্ড থানার সহকারী পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। বিগত চার দিন ধরে সর্দি ও জ্বরে ভুগছিলেন তিনি।

৬ জুন, শনিবার সকালে পৌরসদরস্থ উত্তর বাজারের ভাড়া বাসায় মারা যান ইকরামুল ইসলাম। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন একই থানার ইন্সপেক্টর (ইনটিলিজেন্স) সুমন বণিক ও ওসির গাড়ি চালক। সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্লা এই তথ্য নিশ্চিত করেন।

মৃত ইকরামুল ইসলামের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার কাঠালিয়া এলাকায়। করোনা পরীক্ষার জন্য মরদেহের নমুনা সংগ্রহ করা হয়েছে।

থানা সূত্র জানায়, সীতাকুণ্ড পৌরসভার উত্তর বাজারে ভূইঁয়া টাওয়ার নামের একটি ভবনে থাকতেন ইকরাম। ১ জুন থেকে সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধও খাচ্ছিলেন। শনিবার সকাল ১১টার দিকে একই ফ্ল্যাটের অন্য দুজন তাকে ঘুম থেকে ডাকতে গেলে মুখে ফেনাসহ অচেতন অবস্থায় দেখতে পান। থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, চার দিনেও জ্বর না কমায় আজ করোনা পরীক্ষার নমুনা দেয়ার কথা ছিলো ইকরামের। কিন্তু এর মধ্যেই সকালে খবর আসে তিনি মারা গেছেন। এছাড়া থানার ইন্সপেক্টর (ইনটেলিজেন্স) সুমন বণিকসহ এক গাড়ি চালকের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। তারা বাসায় আইসোলেশনে আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ জানান, নিহতের মুখে ফেনা ছিলো। এ কারণে প্রাথমিকভাবে স্ট্রোকে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তিনি যেহেতু জ্বর ও সর্দিতে ভুগছিলেন তাই করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST