1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
আদমদীঘিতে অনৈতিক কর্মকান্ডের বিরোধের জেরে শ্বাসরোধ করে হত্যা - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষকদের জ্ঞানার্জন ও যুগোপযোগী প্রশিক্ষণের বিকল্প নাই: এমপি বাদশা জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আগামীকাল রাজশাহী আসবেন দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা  বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে  রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের ২১ সদস্য গ্রেপ্তার মা হলো পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক: জেলা প্রশাসক রাজশাহী মোহনপুর বাঁধের কয়েক হাজার গাছ কেটে সাবাড়, হুমকিতে পরিবেশ পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান ২ প্রার্থী রাজশাহী আরএমপি’র কল্যাণ সভা অনুষ্ঠিত

N

আদমদীঘিতে অনৈতিক কর্মকান্ডের বিরোধের জেরে শ্বাসরোধ করে হত্যা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২৪৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, আদমদীঘি :

বগুড়ার আদমদীঘিতে অনৈতিক কর্মকান্ডে জড়ানোর জন্য চুক্তি হওয়া টাকা নিয়ে বিরোধের জের ধরে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে হত্যা করার পর মর্জিনার মুখমন্ডল কৃষি জমিতে পুতে রাখার ঘটনার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আবু জিয়াদ মিয়া (৪৫)। সে কুড়িগ্রাম চীলমারির পূর্ব মাচবান্দা গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৩ টায় উপজেলার মুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলা ও পুলিশের দেয়া তথ্য মতে জানাগেছে, উপজেলার নসরতপুর ইউপির শাঁওইল গ্রামের প্রতিবন্ধী আবুল কাশেমের তালাকপ্রাপ্ত স্ত্রী মর্জিনা বেগমের সাথে অনৈতিক কর্মকান্ডে জড়ানোর জন্য চুক্তি হওয়া টাকা নিয়ে আবু জিয়াদ মিয়ার বিরোধ সৃষ্টি হয়। বিরোধের জের ধরে গত বুধবার (২৭ জুলাই) দিবাগত রাতে মর্জিনার গলায় ওড়নার ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করে তার লাশ মুরইল ভাঙ্গা ব্রিজের উত্তরে কোচপুকুরিয়া নামক স্থানে জমির কাদাতে ফেলে রেখে চলে যায়। পরের দিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই নিহতের ছেলে নাছিম হোসেন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে এজাহারে কোন আসামীর নাম উল্লেখ করেন নি। পুলিশ মামলার তদন্তে নেমে মর্জিনা হত্যার রহস্য উদঘাটন করেন। এরপর বৃহস্পতিবার ভোর সাড়ে ৩ টায় উপজেলার মুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃত আবু জিয়াদ মিয়া মুরইল বাজার এলাকায় তার ভগ্নিপতি সালাউদ্দিনের বাসায় থাকতো। হত্যার রহস্য উদঘাটনে নেমে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে আদালতে পাঠানো হয়। আসামী জিয়াদ আদালতে (১৬৪ ধারায়) নিজের দোষ স্বীকার করে জবানবন্দী প্রদান করেছেন। তদন্ত সাপেক্ষে জড়িতদের গ্রেপ্তারে তৎপরতা চালানো হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST