1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাজশাহীর পদ্মা নদীতে দুই দিনের ব্যবধানে তিন যুবকের মরদেহ উদ্ধার - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:০৩ অপরাহ্ন

Categories

রাজশাহীর পদ্মা নদীতে দুই দিনের ব্যবধানে তিন যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে দুই দিনের ব্যবধানে পদ্মা নদী থেকে তিন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর পৃথক দুইটি এলাকা কাজলা জাহাজঘাট ও বঙ্গবন্ধু হাইটেক পার্ক এলাকা সংলগ্ন পদ্মা নদী থেকে মোট দুইটি লাশ উদ্ধার করা হয়। লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আরএমপি নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওবায়দুল হক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার সকাল পৌনে দশটার দিকে রাজশাহী নগরীর হাইটেক পার্ক সংলগ্ন পদ্মা নদী থেকে ২৫ বছরের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করে নৌ পুলিশ। রাজশাহী নগরীর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ ওবায়দুল হক জানান, শুক্রবার বিকেলে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে নৌপুলিশ গিয়ে লাশগুলো উদ্ধার করে। লাশগুলো অর্ধগলিত অবস্থায় নদী থেকে উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার সকালেও এক যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশ তিনটির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে মৃতদের বয়স ২৫ থেকে ৪০ বছরের মধ্যে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার হাইটেক পার্ক সংলগ্ন পদ্মা থেকে উদ্ধার হওয়া লাশের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

নৌপুলিশের এই কর্মকর্তা আরও জানান, লাশগুলো উদ্ধারের পর মৃতদেহের ফিঙ্গারপ্রিন্ট সহ অন্যান্য বিষয়াদি তদন্তের জন্য সিআইডিকে খবর দেয়া হয়। তারা এসে দায়িত্ব কাজ করে গেছে। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে পোস্টমর্টেমের জন্য। প্রতিবেদন পেল বলা যাবে তাদের মৃত্যুর কারণ। লাশগুলো রাজশাহী নগরীর পদ্মার পশ্চিম দিক থেকে ভেসে এসেছে বলে প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এবিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের করা হবে বলেও জানানা তিনি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন