1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাঘায় বিদেশী পিস্তল ও শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

বাঘায় বিদেশী পিস্তল ও শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ২৬৮ বার পড়া হয়েছে

বাঘা প্রতিনিধি

রাজশাহীর বাঘায় বিদেশী পিস্তল ও ওয়ান শুটারগানসহ আমজাদ আলী নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বুধবার (১০ আগষ্ট) রাত সাড়ে ৯টায় মনিগ্রাম ইউনিয়নের দেবত্তর বিনোদপুর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। আটক আমজাদ আলী পুঠিয়া উপজেলার রঘুরামপুর গ্রামের মৃত আঞ্জুর ছেলে।
র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, গোপনা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের দেবত্তর বিনোদপুর পল্লীবিদ্যুৎ মোড় সংলগ্ন এলাকায় একজন অবৈধ ব্যবসায়ী অস্ত্রসহ অবস্থান করছে। এই সাংবাদে ভিত্তিতে ঘটনাস্থলে পৌছা মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আমজাদ আলী (৩১) পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, একটি মোবাইল, দুট সীমকার্ড-নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেন বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST