1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

Categories

বর্তমান সরকারের আমলে স্বাস্থ্যখাতে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে- ডাঃ মনসুর রহমান এমপি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৮৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ও আওয়ামী লীগ সরকারের টানা ১২ বছরের শাসনামলে স্বাস্থ্যখাতে অভূতপূর্ব সাফল্য এসেছে। স্বাস্থ্যসেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়া চিকিৎসা ব্যবস্থায় যোগ হয়েছে আধুনিক যন্ত্রপাতি।

সাংসদ ডাঃ মনসুর রহমান আরো বলেন, বর্তমান সরকারের আমলে স্বাস্থ্যখাতে উন্নয়নের এই ধারা অব্যাহত থাকলে আগামীতে সাধারণ মানুষ ঘরে বসেই পাবেন উন্নত স্বাস্থ্যসেবা। স্বাস্থ্যখাত সহ সকল খাতে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনার কোনো বিকল্প নাই। এ জন্য আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করতে হবে।

সোমবার সকাল ১১ টায় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবার মানোন্নয়ন নিয়ে অনুষ্ঠিত আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আয়োজিত আলোচনা ও মতবিনিময় সভায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মাহবুবা খাতুনের সভাপতিত্বে আলোচনা ও মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাখেন, রাজশাহীর সিভিল সার্জন ডাঃ কাইয়ুম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধা, ডেপুটি সিভিল সার্জন ডাঃ রাফিজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী, জয়নগর ইউপি চেয়ারম্যান সমসের আলী, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চু, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারন সম্পাদক গোলাপ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি প্রমুখ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন