1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
দুর্গাপুরে পা-গোলি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

দুর্গাপুরে পা-গোলি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২২২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার,দুর্গাপুরঃ

রাজশাহীর দুর্গাপুরে পা-গোলি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

১২ আগষ্ট শুক্রবার সিংগা আদর্শ ক্লাবের আয়োজনে দূর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে টুর্নামেন্টের উদ্বোধন ও খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু আরিফ রুবেল। খেলা পরিচালনায় ছিলেন দুর্গাপুর উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুস সালাম মৃধা, ইমন বাবু ও শফিকুল ইসলাম। পা- গোলি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনের দিনে মোট আটটি দল অংশগ্রহণ করে।
খেলায় প্রথম রাউন্ডে বিজয় অর্জন করে সেমিফাইনালে খেলার গৌরব অর্জন করে প্রত্যাশার দুর্গাপুর, সিংগা তরুণ সংঘ, সিংগা কিশোর একাদশ ও ব্রাক ব্যাংক। সেমিফাইনালে সিংগা তরুণসংঘ ১-০ গোলে প্রত্যাশার দুর্গাপুর কে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে অপর খেলায় ব্র্যাক ব্যাংক সিংগা কিশোর একাদশকে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করে ফাইনাল খেলার গৌরব অর্জন করে।

১৩ আগস্ট শনিবার বিকাল চারটায় দূর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
ফাইনাল খেলা শেষে টুর্নামেন্টের বিজয়ী, রানারআপ এবং প্রতিটি ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা সিরিজ কে পুরস্কার প্রদান করা হবে।

 

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন