1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
দিল্লির ‘রবিন হুড’ গ্রেপ্তার - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

দিল্লির ‘রবিন হুড’ গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৬৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: পুলিশের ওপর হামলাসহ ৩৫ মামলার ওয়ান্টেড আসামি ওয়াসিম আকরাম ওরফে লম্বুকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। ২৭ বছরের ওয়াসিম তার এলাকায় ‘রবিন হুড’ নামে পরিচিত।

পুলিশ জানায়, দিল্লিতে ওয়াসিমের বিরুদ্ধে ১২৫টির বেশি মামলা ছিল। নতুন করে হয়েছে আরও ১৫টি। দিল্লির বিভিন্ন আদালতে ২০টি ফৌজদারি মামলায় তাকে দোষী ঘোষণার প্রক্রিয়া চলছে।

পুলিশের ডেপুটি কমিশনার (স্পেশাল সেল) জসমিত সিং জানান, ইন্সপেক্টর শিব কুমার ও এসিপি আত্তার সিংয়ের নেতৃত্বে স্পেশাল সেলের একটি দল ওয়াসিমকে জাহাঙ্গীরপুরী এলাকা থেকে গ্রেপ্তার করে।

তিনি বলেন, ‘ওয়াসিমকে ১৯ আগস্ট ভোরে দিল্লির আনন্দ বিহার রেলস্টেশনের কাছ থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে তিনটি কার্তুজসহ পয়েন্ট থ্রিওয়ানফাইভ বোরের একটি পিস্তল জব্দ করা হয়েছে। সে ৩৫টি ফৌজদারি মামলায় ওয়ান্টেড ছিল।’

‘এসবের মধ্যে আছে, গত বছরের ৩০ জুন আইএসবিটি কাশ্মীরে গেটের কাছে পুলিশের ওপর গুলি চালানোর মামলা। গ্রেপ্তার এড়াতে ওয়াসিম প্রায়ই দিল্লি, পশ্চিমবঙ্গ, বিহার এবং হরিয়ানায় তার আস্তানা এবং অবস্থান পরিবর্তন করত।

‘আমাদের কাছে তথ্য ছিল, ওই এলাকায় একজনের সঙ্গে দেখা করতে আসছে ওয়াসিম। আমরা আগে থেকেই সেখানে প্রস্তুত ছিলাম।’

পুলিশ জানায়, ২০২১ সালের ৩০ জুন ওয়াসিম তার চার সহযোগীকে নিয়ে একটি ওয়াগন-আর গাড়িতে করে কোটলা মোবারকপুর এলাকায় ঘোরাফেরা করছিল। কোটলা মোবারকপুর থানার পুলিশ তাদের সন্দেহ করে ধাওয়া করে।

আইএসবিটি কাশ্মীরে গেটের কাছে গাড়িটিকে ঘিরে ফেলে পুলিশ। এ সময় গাড়িতে ৫ জন ছিল। ওয়াসিম ও তার এক সঙ্গী পুলিশের ওপর গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে ওয়াসিম পালিয়ে গেলেও, ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয় তিনজনকে।

সিং বলেন, ‘২৫ জনের একটি ডাকাত দলের নেতা ওয়াসিম। তারা দিল্লির ধনী এলাকাগুলোর তালাবদ্ধ বাড়িগুলো দিনের বেলায় দেখে রাখত, রাতে তালা ভেঙে নগদ অর্থ ও স্বর্ণ চুরি করত।

‘জাহাঙ্গীরপুরীর সিডি ব্লকে ওয়াসিম ‘রবিন হুড’ নামে পরিচিত। কারণ সে দরিদ্রদের আর্থিকভাবে সাহায্য করে। এ কারণে এলাকায় তার অনেক অনুসারী রয়েছে। তারাই পুলিশের গতিবিধি ওয়াসিমকে জানিয়ে দিত।’

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST