1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১০:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে পাওনা টাকা না দেওয়ায় ইউপি চেয়ারম্যান লাঞ্চিত, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার করেছে পুলিশ দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর দু্র্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর উপহার দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আ.লীগ সরকার করোনা সঙ্কটেও মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে বদ্ধপরিকর- ডাঃ মনসুর রহমান এমপি

Categories

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন পুলিশের এসআই

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ জুন, ২০২০
  • ১৪৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে মারা গেলেন পুলিশের একজন এসআই। মৃত ওই পুলিশ সদস্যের নাম ইকরামুল ইসলাম (৪৫)। তিনি সীতাকুণ্ড থানার সহকারী পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। বিগত চার দিন ধরে সর্দি ও জ্বরে ভুগছিলেন তিনি।

৬ জুন, শনিবার সকালে পৌরসদরস্থ উত্তর বাজারের ভাড়া বাসায় মারা যান ইকরামুল ইসলাম। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন একই থানার ইন্সপেক্টর (ইনটিলিজেন্স) সুমন বণিক ও ওসির গাড়ি চালক। সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্লা এই তথ্য নিশ্চিত করেন।

মৃত ইকরামুল ইসলামের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার কাঠালিয়া এলাকায়। করোনা পরীক্ষার জন্য মরদেহের নমুনা সংগ্রহ করা হয়েছে।

থানা সূত্র জানায়, সীতাকুণ্ড পৌরসভার উত্তর বাজারে ভূইঁয়া টাওয়ার নামের একটি ভবনে থাকতেন ইকরাম। ১ জুন থেকে সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধও খাচ্ছিলেন। শনিবার সকাল ১১টার দিকে একই ফ্ল্যাটের অন্য দুজন তাকে ঘুম থেকে ডাকতে গেলে মুখে ফেনাসহ অচেতন অবস্থায় দেখতে পান। থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, চার দিনেও জ্বর না কমায় আজ করোনা পরীক্ষার নমুনা দেয়ার কথা ছিলো ইকরামের। কিন্তু এর মধ্যেই সকালে খবর আসে তিনি মারা গেছেন। এছাড়া থানার ইন্সপেক্টর (ইনটেলিজেন্স) সুমন বণিকসহ এক গাড়ি চালকের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। তারা বাসায় আইসোলেশনে আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ জানান, নিহতের মুখে ফেনা ছিলো। এ কারণে প্রাথমিকভাবে স্ট্রোকে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তিনি যেহেতু জ্বর ও সর্দিতে ভুগছিলেন তাই করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন